কুষ্টিয়ার ভেড়ামারায় বিপুল পরিমাণ নকল সিগারেট ও বিড়ি আটক

5
Spread the love

মোঃ রেজাউর রহমান তন,কুষ্টিয়া প্রতিনিধি

গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোর কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা কুষ্টিয়া এর নির্দেশে এবং রাজস্ব কর্মকর্তা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট সার্কেল- ২ ভেড়ামারা কর্মকর্তার নেতৃত্বে প্রিভেন্টিভ কার্যক্রমে অভিযান চালিয়ে মিরপুর মশান বাজার এলাকা থেকে মালিকবিহীন অবস্থায় ৬.৩ ফরিদপুর টোবাকো Easy gold নকল ব্যান্ডরোল যুক্ত 20 হাজার শলাকা নকল সিগারেট আটক করে যার বাজার মূল্য ১ লক্ষ ৫৪ হাজার টাকা।

উল্লেখ্য গোপন সংবাদের ভিত্তিতে ভেড়ামারা রেল স্টেশনে কাস্টমস কর্মকর্তার অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় নকল ১লক্ষ সেতু বিডি ও আশিক বিড়ি আটক করে।যার বাজার মূল্য আনুমানিক ১ লক্ষ ৫২ হাজার টাকা এসব নকল সিগারেট বিড়ি আটক করে ভেড়ামারা সার্কেল দপ্তরে নিয়ে আসা হয় এইসব সিগারেট ও বিড়ির মালিকদের বিরুদ্ধে বিভাগীয় মামলা হবে।

এ ব্যাপারে ভেড়ামারা কাস্টমস এক্সারসাইজ ও ভ্যাট সার্কেল ২ কর্মকর্তা নওশের আলী মুন্সী জানান, এইসব নকল বিড়ি-সিগারেট দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে উত্তরবঙ্গ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলা শহর গ্রাম গঞ্জের হাট বাজারে চোরাকারবারীরা পৌঁছে দিচ্ছে আমরা অনেকবার অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে নকল বিড়ি-সিগারেট আটক করেছি। এই অভিযান চলমান থাকবে।