দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা, কালীগঞ্জ প্রেসক্লাবে জরুরী সভা : প্রতিবাদে মঙ্গলবার মানববন্ধন

2
Spread the love

বিশেষ প্রতিনিধি ॥

ঝিনাইদহ কালীগঞ্জের অগ্রনী ব্যাংক শাখায় জাল জালিয়াতির মাধ্যমে অসংখ্য কৃষকের নামে ঋন তুলে আত্বসাত করার খবর পত্রিকায় প্রকাশের পর অসাধু দুই ব্যাংক কর্মচারী ঝিনাইদহের সিনিয়র সাংবাদিক ও দৈনিক নবচিত্রের বার্তা প্রধান আসিফ ইকবাল কাজল এবং কালীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের কালীগঞ্জ প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগের নামে মিথ্যা মামলা দায়ের করেছে। এ মিথ্যা মামলার প্রতিবাদে সোমবার রাতে কালীগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক সাবজাল হোসেন, সাবেক সভাপতি টিপু সুলতান, রফিকুল ইসলাম মন্টু, ওলিয়ার রহমান, এস এম হাবিব ওসমান,তারেক মাহমুদ, আব্দুর রউফ, ওসমান গনি জুয়েল প্রমুখ।

সভায়, সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১১ টায় কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন ও ঋণ জালিয়াতির ঘটনায় জড়িত বরখাস্তকৃত আজির আলী ও সাময়িক বরখাস্ত আব্দুস সালামকে গ্রেফতারের দাবিতে প্রশাসন বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়।

উল্লেখ্য, ঝিনাইদহ থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক নবচিত্র পত্রিকার বার্তা প্রধান জেলার সিনিয়র সাংবাদিক আসিফ কাজল এবং দৈনিক যুগান্তরের কালীগঞ্জ প্রতিনিধি শাহরিয়ার রহমান সোহাগসহ তিনজনের নামে ৫০০/৫০১ ধারায় অভিযোগ দিয়েছেন আব্দুস সালাম ও আজির আলী নামে ব্যাংকের দুই কর্মচারী।