কালিয়াকৈরে পার্কিং করা মাইক্রোবাসে আগুন

2
Spread the love

ঢাকা অফিস

গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক এলাকায় শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে একটি মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ-৫১-০৯৫৬) আগুনের ঘটনা ঘটেছে। মাইক্রোবাসটির চালক সোহেল সুইস অন করার সঙ্গে সঙ্গে বাসটিতে আগুন জ্বলে উঠে বলে পুলিশের দাবি। মাইক্রোবাসের মালিকের নাম আব্দুল্লাহ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কালিয়াকৈরের মৌচাক রেন্ট-এ কার থেকে মাইক্রোবাসের চালক সোহেল ভাড়ায় যাত্রী বহন করে থাকে। প্রতিদিনের মতো শুক্রবার সকালে মৌচাক রেন্ট-এ কারে মাইক্রোবাসটি নিয়ে যায় চালক সোহেল। ভাড়া না হওয়ায় সারা দিনই মাইক্রোবাসটি স্ট্যান্ডে পার্কিং করে রাখা হয়।

রাত ৯টার দিকে ভাড়া না হওয়ায় মাইক্রোবাসটি বাসায় নিয়ে যাওয়ার জন্য চালক সোহেল ভেতরে উঠে সুইস অন করার সঙ্গে সঙ্গে মাইক্রোবাসটিতে আগুন ধরে উঠে। পরে চালক সোহেল কৌশলে মাইক্রোবাস থেকে নেমে যায়। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে আসার আগেই পুরো মাইক্রেবাসটি পুড়ে যায়। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

কালিয়াকৈরের মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, চালক মাইক্রোবাসটি চালু দেওয়ার সঙ্গে সঙ্গে বাসটিতে আগুন ধরে যায়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম বলেন, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। চালক মাইক্রোবাসটির সুইস অন করার সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় বলে চালক সোহেল আমাদের জানিয়েছেন।