গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

4
Spread the love

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। আজ শুক্রবার ও গতকাল বৃহস্পতিবার জেলার বিভিন্ন স্থানে এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কাশিয়ানীতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সাথে ধাক্কা লেগে শাহিন মোল্লা (৩০) নামে এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকারের দুই যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকাল ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ধূসর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিন মোল্লা ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আতালিয়া গ্রামের আয়ূব আলী মোল্লার ছেলে। আহত নন্দন দত্ত (২২) ও কার্ত্তিক মন্ডলকে (২৪) গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শাহিনের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার গোপিনাথপুর এলাকায় একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি ঘরের মধ্যে ঢুকে পড়ে। এতে ঘরের মধ্যে থাকা দুই ভাই বোন পিকআপের নীচে চাপা পড়ে। এতে তাসফিয়া খানম (৩) ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় তার ভাই রাব্বি সিকদার (৬) আহত হয়। তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিকআপটি ভাঙ্গা থেকে গোপালগঞ্জ সদরের দিকে আসছিল বলে গোপিনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রর পরিদর্শক আবু নাঈম জানিয়েছেন। এ ঘটনায় চালক ইমরান হোসেনকে পুলিশ আটক করেছে বলেও তিনি জানান।

অন্যদিকে, গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে মাইক্রোবাস চাপায় খুশি বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। নিহত খুশি বেগমের বাড়ি জেলার মুকসুদপুর উপজেলার প্রভাকরদী গ্রামে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু বকর মিয়া জানিয়েছেন, রাতে মুকসুদপুর উপজেলার কলেজ মোড় এলাকায় রাস্তা পারাপার হচ্ছিলেন খুশি বেগম। এ সময় একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।