দেশের মানুষের দুঃসময়ে পাশে থেকে আর্তমানবতার সেবায় কাজ করছে স্বেচ্ছাসেবক দল

3
Spread the love

দৈনিক খুলনাঞ্চল কার্যালয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দ


স্টাফ রিপোর্টার


স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেছেন, বাংলাদেশী জাতীয়তাবাদ চেতনা বুকে ধারণ করে সেবা, শৃঙ্খলা, ঐক্য, প্রগতি এই মূলমন্ত্র নিয়ে দেশ ও দেশের মানুষের চরম দুঃসময়ে পাশে থেকে আর্তমানবতার সেবার অঙ্গীকার নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কাজ করে যাচ্ছে। যেকোন দুর্যোগে সাধারন মানুষের পাশে থেকে স্বেচ্ছাসেবক দল কাজ করছে। দেশে ভয়াবহ বন্যা, ঘূর্ণিঝড় আইলা, সিডর থেকে শুরু করে সর্বশেষ আম্ফানে দুর্গত এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কোন ভেদাভেদ সৃষ্টি না করে দল মত নির্বিশেষে সকল দুর্গত অসহায় মানুষের সাহায্যে হাত বাড়িয়েছে। বর্তমান বৈশ্বিক মহামারী করোনাকালেও দলটি কাজ করে যাচ্ছে। বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সব সময় সুসংগঠিত ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

মঙ্গলবার রাতে দৈনিক খুলনাঞ্চল কার্যালয়ে সম্পাদক ও কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নেতৃবৃন্দ এসব কথা বলেন। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন দৈনিক খুলনাঞ্চল’র সম্পাদক মিজানুর রহমান মিলটন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি (খুলনা বিভাগ) তৈয়েবুর রহমান, কেন্দ্রীয় সহ-সভাপতি জামাল হোসেন তালুকদার, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এস এম একরামুল হক হেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আনোয়ার হোসেন আনো, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোঃ শরিফুল ইসলাম টিপু, সাবেক যুবদল নেতা তরিকুল ইসলাম তারেক.

দৈনিক খুলনাঞ্চলের সিনিয়র স্টাফ রিপোর্টার এম এ জলিল, স্টাফ রিপোর্টার সালমান ফয়সাল, সেচ্ছাসেবক দল নেতা মোঃ হুমায়ুন কবীর রুবেল,ফিরোজ আহমেদ খান, খান আব্দুল আলিম, মোঃ মেহেদী ইসলাম শুভ, মোঃ পলাশ, মোঃ জাকির, মোঃ জহিরুল ইসলাম খোকন, মোঃ বাদল প্রমূখ। পরে নেতৃবৃন্দ দৈনিক খুলনাঞ্চল পরিবারকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।