জিরোপয়েন্টে সাড়ে ১৬ কেজি রূপার গহনাসহ গ্রেফতার রায়হান জেলহাজতে

8
Spread the love

স্টাফ রিপোর্টার

হরিণটানা থানার অভিযানে জিরোপয়েন্টে ভারত থেকে অবৈধভাবে আনা সাড়ে ১৬ কেজি রূপার গহনাসহ গ্রেফতার রায়হান আমিন (২৪) কে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

গতকাল মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা এসআই রাসেল হোসাইন আসামিকে আদালতে হাজির করে ৫দিনের রিমা-ের আবেদন করেন আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আতিকুস সামাদ পিএইচডি রিমা- শুনানির দিন কাল বৃহস্পতিবার ধার্য করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন। রায়হান আমিন ফেনী জেলার ছাগলনাইয়া থানার পুর্ব মধুগ্রাম কাজী বাড়ির কাজী মোহাম্মদ তৈয়ব এর ছেলে। এ মামলার অপর আসামিরা হলেন সাতক্ষীরা জেলা সদরের সহিদ (২৫) ও ঢাকা তাঁতী বাজারের অর্পা জুয়েলার্সের রবিউল ইসলাম (৪০)।

মামলার বিবরণে জানা যায়, ৭সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টার দিকে জিরোপয়েন্ট পায়ে হেটে পার হচ্ছিল রায়হান আমিন। এসময় তার পিঠে কালো রংয়ের বড় ব্যাগ দেখে তাকে ডেকে তল্লাশিকালে  ভারত থেকে অবৈধভাবে আনা সাড়ে ১৬ কেজি রূপার গহনাসহ রায়হান আমিনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাসে সে গহনা সহিদ ও রবিউলের সহযোগিতায়  ভারত থেকে চোরাচালানের মাধ্যমে এনেছে স্বীকার করে। এঘটনায় এসআই মো. আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে ৩জনের বিরুদ্ধে হরিণটানা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন যার নং- ২।