আড়ংঘাটায় বাচ্চু শেখকে হত্যা মামলায় নবী জেলহাজতে

4
Spread the love


স্টাফ রিপোর্টার


নগরীর আড়ংঘাটা থানাধীন তেলিগাতী মধ্যপাড়ায় স্ত্রীর সাথে পরকীয়ার জের ধরে মামাতো ভাই বাচ্চু শেখকে (৩২) জবাই করে হত্যা মামলার আসামি ফুফাতো ভাই মো. রবিউল ইসলাম ভূঁইয়া ওরফে নবী (৩৭) কে জেলজাহতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।


৩০জুলাই রাত সাড়ে ১২টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. আবু আল বাশার বাগেরহাট জেলার মোংলা থানার মোংলা বাজার থেকে নবীকে গ্রেফতার করেন। পরে আসামির দেখানো মতে ঘটনাস্থলের পার্শ্ববর্তী পুকুর হতে হত্যার কাজে ব্যবহৃত ধারালো দা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। ৩১জুলাই তাকে আদালতে হাজির করা হয়।

এসময় সে তার অপরাধের কথা স্বীকার করে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।
মামলার বিবরণে জানা যায়, আড়ংঘাটা থানাধীন তেলিগাতী মধ্যপাড়া গ্রামস্থ মো. আমজাদ শেখের ছেলে বাচ্চু শেখ (৩২) এর সাথে তার ফুফাতো ভাই মো. রবিউল ইসলাম ভুইয়া নবী (৩৭) এর স্ত্রীর পরকীয়া প্রেম ছিল। এর জের ধরে গত ৩০ জুলাই ভোর সোয়া ৫টার দিকে বাচ্চু শেখকে তার নিজ বাড়িতেই ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় নবী। এ ঘটনায় নিহতের পিতা আমজাদ শেখ বাদী হয়ে আড়ংঘাটা থানায় মামলা দায়ের করেন যার নং-১০।