নওয়াপাড়ায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে গ্রেফতার ১ : ২ লাখ টাকা জরিমানা

2
Spread the love

স্টাফ রিপোর্টার

যশোর জেলার অভয়নগর থানাধিন নওয়াপাড়া এলাকায় র‌্যাব-৬ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে একজনকে  বিপুল পরিমান নকল হ্যান্ডওয়াস, টয়লেট কিনার ও রাসয়নিক সামগ্রীসহ আটক করেছে।

২৩ জুলাই  র‌্যাবের ভ্রাম্যমান আদালতে উপস্থিত থাকা নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজী আতিকুর রহমান কারখানাটি সিলগালা করে দেয় এবং ভোক্তা অধিকার আইন অনুযায়ী আটক ব্যক্তিকে ২ লাখ টাকা জরিমানা ও ১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং কারখানা সিলগালা করেন। অভিযুক্ত হলেন যশোর জেলার অভয়নগর থানাধিন কিসমত নওয়াপাড়ার মো. সিরাজুল ইসলামের ছেলে মো. মামুনুর রশিদ। 

র‌্যাব-৬ জানায়, যশোর জেলার অভয়নগর থানাধিন নওয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি অভিযানিক দল।

নওয়াপাড়া রজনীগন্ধা তেল পাম্পের সামনে বিপুল পরিমান নকল পাওয়ার হ্যান্ড ওয়াস, পাওয়ার টয়লেট কিনার, ভলবো পাওয়ার ব্যাটারীর পানি ও পাওয়ার ভেক্সল উৎপাদন করার রাসয়নিক সামগ্রীসহ আটক করা হয় মামুনুর রশিদকে।

পরে র‌্যাবের ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আসামী মো. মামুনুর রশিদকে ২ লাখ টাকা জরিমানা ও ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

মহেশপুরে ৭০০পিস ইয়াবাসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার

ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন খালিশপুর এলাকায় অভিযান চালিয়ে ৭০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী হলেন ঝিনাইদহ জেলার মহেশপুর থানার কৃঞ্চচন্দ্রপুর গ্রামের মো. মহিউদ্দিনের ছেলে মো. মাসুদুর রহমান (২৬)। 

র‌্যাব-৬ জানায়, গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন খালিশপুর এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের  একটি আভিযানিক দল। এসময়  খালিশপুর শহীদ  জিয়াউর  রহমান ডিগ্রী কলেজ ফতেপুর এর মাঠের পাশ থেকে ৭০০ পিস ইয়াবাসহ মাসুদুর রহমানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রনে মামলা রুজু করা হয়েছে।