খুলনায় পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফতার ৬

3
Spread the love

স্টাফ রিপোর্টার

মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪১৫ গ্রাম গাঁজা ও ৯০ পিস ইয়াবা সহ ৬মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন নগরীর ১৮১, শেরে বাংলা রোডস্থ  ৪ নং কাশেম নগর সড়কের আব্দুল মালেক পাটোয়ারীর ছেলে সোহাগ পাটোয়ারী (৩৪), সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড এর পিছনে মাহাতাব উদ্দিন সড়কের হারুনের ছেলে মো. আমির হোসেন (২৮), খালিশপুর ক্রিসেন্ট শ্রমিক কলোনী কাঁচা লাইনের মো. হুমায়ন ফকিরের ছেলে রবিউল হাসান (২১), সোনাডাঙ্গা সোনালী নগর আমির এর বাড়ীর ভাড়াটিয়া মো. জাহাঙ্গীর হাওলাদারের ছেলে মো. সাকিল হাওলাদার (১৬), ইষ্টানগেট সেকেন্দার এর বাড়ীর ভাড়াটিয়া মো. হাসেম ফরাজীর ছেলে মো. জাহাঙ্গীর ফরাজী (৫০) ও  গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার গোয়ালগ্রাম জলিলপাড় গ্রামের মৃত. বিবেক বাছারের ছেলে হারোন বাছার (২৭)। 

কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) কানাই লাল সরকার জানান, গত ২৪ ঘন্টায় নগরীর বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মহানগর পুলিশ। এসময় ৪১৫ গ্রাম গাঁজা ও ৯০ পিস ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৬টি মাদক মামলা রুজু করা হয়েছে।