শরনখোলায় চোরাই জিক্সার ১৫০ সিসি একটি বাইক সহ চোর চক্রের হোতা আটক

2
Spread the love

শরনখোলা প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় চোরাই জিক্সার ১৫০ সিসি একটি বাইক সহ চোর চক্রের হোতা রাজু হাওলাদার (২৫) কে আটক করা হয়েছে। সোমবার বিকালে উপজেলার নলবুনিয়া গ্রাম থেকে তাকে আটক করে শরণখোলা থানায় সোপর্দ করেছে।

পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানা গেছে, উপজেলার চাল রায়েন্দা গ্রামের রাজ্জাক হাওলাদারের পুত্র চিহ্নিত মটর সাইকেল চোর চক্রের হোতা রাজু হাওলাদার সোমবার দুপুরে উপজেলা সদরের পাঁচ রাস্তা মোড়ের গাজী ভিলা থেকে শাহজাহান গাজীর পুত্র র‌্যাভেন গাজীর সুজুকি মটর সাইকেলটি কৌশলে খুলে নিয়ে চলে যায়। গাড়িটি নিয়ে যাবার সময় পথিমধ্যে র‌্যাভেনের মামা হাসান মুরাদ বাবু গাড়িটি চিনতে পেরে কৌশলে তাকে ধরে ফেলে।

আটক রাজু এর আগেও দুইবার মটর সাইকেল চুরি মামলায় বাগেরহাটে জেল হাজতে ছিলেন বলে স্বীকার করেছেন। এছাড়াও এলাকার ছোট খাট চুরি ও মাদক ব্যবসার সাথে সে জড়িত বলে এলাকাবাসী জানায়।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ এস.কে আব্দুল্লাহ আল সাইদ জানান, আটককৃত রাজু এর আগেও দুই দুই বার চোরাই মটর সাইকেল সহ গ্রেফতার হয়েছিল। শরণখোলায় সম্প্রতিক কালে বিভিন্ন বাড়ীতে চুরি ও মাদক ব্যবসা রহস্য উদঘাটনের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে তিনি জানান।

শরনখোলায় দম্পতী সহ আরও ৩-জন করোনা পজিটিভ

শরনখোলা প্রতিনিধিঃ


বাগেরহাটের শরণখোলায় নতুন করে আরও ৩ জন করোনা আক্রান্ত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে এ উপজেলায় মোট ৩৯ জন এর করোনা পজেটিভ ও ১ জনের মৃত্যু হয়েছে বলে তিনি জানিয়েছেন।

তিনি জানান উপজেলার আমড়াগাছিয়া গ্রামের করোনা আক্রান্ত স্বাস্থ্য সহকারী রিনা চক্রবর্তীর মেয়ে চৈতী (১৩) ও মধ্য খোন্তাকাটা গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে শাহিন হাওলাদার (৪৮) ও তার স্ত্রী রুবি আক্তার (৩৮) এর করোনা পজেটিভ হয়েছে। তারা যার যার বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, এ পর্যন্ত শরণখোলা থেকে ২৪৯ জনের স্যাম্পল পাঠানো হয়েছে এবং ২১০ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ৩৯ জন করোনা পজেটিভ হয় এবং উপজেলা শ্রমিকলীগের সহ সভাপতি আবুল কাশেম খলিফা মৃত্যুবরণ করেছেন। বাকীরা অধিকাংশই সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সচেতন থাকতে হবে। ইতিমধ্যে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্য বিধি মেনে চলার ব্যাপারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১২ জনকে জরিমানা আদায় করা হয়েছে এবং সকলকে সচেতনের লক্ষে
ভ্রাম্যমান আদালত অব্যহত থাকবে বলে তিনি জানান।