মণিরামপুরে হাসপাতালের নার্সসহ সাত জনের করোনা সনাক্ত

2
Spread the love


মণিরামপুর (যশোর) প্রতিনিধি :


যশোরের মণিরামপুরে নতুন সাত জনের করোনা সনাক্ত হয়েছে। মঙ্গলবার (২১ জুলাই) যশোর সিভিল সার্জন অফিস থেকে এই তথ্য জানানো হয়। আক্রান্তের মধ্যে হাসপাতালের স্টাফ, এনজিও কর্মী ও পল্লীবিদ্যুতের স্টাফ রয়েছেন।
মণিরামপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অনুপ কুমার বসু এই তথ্য নিশ্চিত করেছেন।
নতুন করোনা সনাক্ত সাত জন হলেন, মণিরামপুর হাসপাতালের স্টাফ নার্স সুমিত্রা মণ্ডল, উপজেলার চালুয়াহাটি গ্রামের আব্দুর রাজ্জাক, মুজগুন্নি গ্রামের সমাধন এনজিও কর্মী আজাদ হোসেন, মোহনপুর এলাকার পল্লী বিদ্যুতের স্টাফ রফিকুল ইসলাম, যশোর সদর উপজেলার রুপদিয়া গ্রামের আশা এনজিও’র কর্মী সেলিনা পারভিন, মণিরামপুরের শ্যামকুড় গ্রামের শাহিদা বেগম এবং ঢাকুরিয়া গ্রামের আজিবার রহমান।
ডা. অনুপ বসু বলেন, গত ১৮ ও ১৯ জুলাই (শনিবার ও রোববার) মণিরামপুর হাসপাতাল থেকে ৩৮ জনের নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন অফিসের মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। তাদের মধ্যে আজ (মঙ্গলবার) সাত জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।
নতুন আক্রান্ত সবাই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের বাড়ি লকডাউন করতে ইতিমধ্যে প্রশাসনকে তালিকা দেওয়া হয়েছে।
এই পর্যন্ত মণিরামপুরে মোট ৭৮ জনের করোনা সনাক্ত হয়েছে। যারমধ্যে ৫২ জন সুস্থ হয়ে উঠেছেন। বাকি ২৬ জন বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন, বলেন ডা.বসু।