খুলনায় পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফতার ৭

2

স্টাফ রিপোর্টার

মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৬০ গ্রাম গাঁজা ও ৫পিস ইয়াবাসহ ৭মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন সোনাডাঙ্গা মেট্রোপলিটন কলেজ রোডের নুর ইসলামের ছেলে মাসুম সরদার (৩৪), বিসমিল্লাহনগর নতুন জেলখানার বিপরীত পাশের শামীম এর ঘেরের বাসার মো. আব্দুল শেখের ছেলে মো. আলামীন শেখ (৩০), খালিশপুর ক্রিসেন্ট গেটের পশ্চিম পাশে রেল লাইনের বস্তির মো. পলাশ হাওলাদারের ছেলে মো. সুমন হাওলাদার (২৪), খালিশপুর আলমনগর নূরানিয়া জামে মসজিদ রোডের মৃত. ছায়েদুর রহমান হাওলাদারের ছেলে মো. রনি হোসেন (২৫), দৌলতপুর পাবলা তিন দোকানের মোড়ের মো. রেজাউল শেখের ছেলে মো. হামিম শেখ (২২), দৌলতপুর দেয়ানা বাউন্ডারী রোডের মো. আজিমের ছেলে মো. আশিক (২০) ও খুলনা জেলার পাইকগাছা থানার কমলাপুর গ্রামের মো. শফিকুল সরদারের ছেলে মো. শামীম হাসান (৩২)। 

কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) কানাই লাল সরকার জানান, গত ২৪ ঘন্টায় নগরীর বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মহানগর পুলিশ। এসময় ১৬০ গ্রাম গাঁজা ও ৫পিস ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৭টি মাদক মামলা রুজু করা হয়েছে।