খুলনা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডঃ সুজিত অধিকারী’র বিবৃতি

1
Spread the love

খবর বিজ্ঞপ্তি:

সম্প্রতি আমি লক্ষ্য করছি মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মাতা জননেত্রী শেখ হাসিনা আমাকে খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়ার পর থেকে, আমার স্বচ্ছ রাজনৈতিক উত্থানে, কতিপয় দুষ্টচক্র ঈর্ষান্বিত হয়ে,

তাদের অপরাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে ,কোন কোন বিতর্কিত ইস্যু নিয়ে, নামে-বেনামে ফেসবুক ব্যবহার করে ,,আমার স্বচ্ছ রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা করছে যারা এই অপচেষ্টা করছে তারা জানে না যে ,কাচের ঘরে বসবাস করে কাউকে ঢিল মারার চেষ্টা করলে, তাদের নিজেদের পরিনতি সুখকর হয় না।

আমি পেশায় একজন আইনজীবী। একজন রাজপথের রাজনৈতিক কর্মী । আমার নেতা দক্ষিণবঙ্গের অভিভাবক আওয়ামী রাজনীতির প্রাণপুরুষ জননেতা শেখ হেলাল। আমার বুকে বঙ্গবন্ধুর আদর্শ লালিত । আমার আস্থা, বিশ্বাস জননেত্রী শেখ হাসিনার প্রতি অবিচল । সততা, নিষ্ঠা আর রাজনৈতিক স্বচ্ছতা প্রতিপালন করা আমার অঙ্গীকার ।

জীবনে কখনো কোন অপশক্তির কাছে যেমন মাথা নত করিনি , ঠিক তেমনি নীতির প্রশ্নে আপস করিনি । তাই বিনয়ের সাথে বলতে চাই ,,কোন ব্যক্তির কৃতকর্মের জন্য যদি কোন মানি লোকের মান নষ্ট করার চেষ্টা করা হয়, সেটা উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপানোর শামিল ।

তাই হীন স্বার্থ চরিতার্থের লক্ষ্যে যারা বিভিন্ন সময়ে অপপ্রচারে লিপ্ত হয়েছেন, তারা এরপর এমন অপপ্রয়াস চলমান রাখলে, বাংলাদেশের প্রচলিত ডিজিটাল আইন অনুযায়ী ওইসব দুর্বৃত্তদের খুঁজে বের করে আইনের আওতায় এনে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করা হবে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।