আটরা শিল্পাঞ্চলে হত্যাযজ্ঞ : ৩ আসামির রিমান্ড মঞ্জুর

1
Spread the love

স্টাফ রিপোর্টার

খুলনার খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামে গুলি করে তিনজন হত্যা মামলার ৩ আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (১৯ জুলাই) দুপুরে খুলনার মহানগর হাকিম তরিকুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন।

এর মধ্যে আদালতে আসামি মহানগর ছাত্রলীগের বহিষ্কার হওয়া সহ-সভাপতি শেখ জাফরিন হাসানকে ৮ দিনের এবং আরমান ও জাহাঙ্গীরকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর হয় ।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) লুৎফর হায়দার ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার কানাই লাল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে মুজিবর নামে এক ব্যক্তিকে অস্ত্রসহ খানজাহান আলী থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক জাকারিয়া এবং তার ভাই জাফরিন ও মিল্টন পুলিশের হাতে ধরিয়ে দেয়। এ ঘটনায় গ্রামের বেশ কয়েকজন জাকারিয়ার বাড়িতে এবিষয়ে জিজ্ঞেস করতে যায়। এসময় জাকারিয়ার সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাকারিয়া, জাফরিন কবির ও মিল্টন তাদের ওপর গুলিবর্ষণ করে।

গুলিতে নিহত হন আটরা গিলাতলার মশিয়ালী এলাকার বারিক শেখের ছেলে নজরুল ইসলাম (৬০) ও একই এলাকার ইউনুচ আলীর ছেলে গোলাম রসুল (৩০)। এ সময়ে গুলিবিদ্ধ হন সাইফুল ইসলাম, আফসার শেখ, শামীম, রবি, খলিলুর রহমান ও মশিয়ার রহমানসহ আরও কয়েকজন। এর মধ্যে আহত সাইফুল ইসলাম শুক্রবার (১৭ জুলাই) রাতে মারা যান।

অপরদিকে, বিক্ষুব্ধ গ্রামবাসী গণপিটুনী দিয়ে জাকারিয়া বাহিনীর সদস্য জিহাদ শেখকে হত্যা করে। এ ঘটনায় মোট ৪ জন নিহতের ঘটনা ঘটে।