প্রবর্তন’র পাপ্পু ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সা. সম্পাদক নির্বাচিত

4
Spread the love

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২০-২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সাধারণ সম্পাদক একটি মাত্র পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক পদে দৈনিক প্রবর্তনের ফটো সাংবাদিক নাজমুল হক পাপ্পু ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপরদিকে দৈনিক সময়ের খবরের ফটো সাংবাদিক আর জি উজ্জল পেয়েছেন ০৪ ভোট। খুলনা প্রেসক্লাবের হুমায়ূন কবির বালু মিলনায়তনে সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে।

এর আগে অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, দৈনিক পূর্বাঞ্চল ও দৈনিক সমকালের ফটো সাংবাদিক মো. জাহিদুল ইসলাম (সভাপতি), দেবব্রত রায় (সহ-সভাপতি), বাহাউদ্দিন বাহার (সহ-সভাপতি), কাজী ফজলে রাব্বী শান্ত (যুগ্ম-সম্পাদক), মো. হেলাল মোল্লা (যুগ্ম-সম্পাদক), সাগর সরকার (কোষাধ্যক্ষ), মোঃ সোহেল রানা (দপ্তর ও প্রচার সম্পাদক), মাঞ্জারুল ইসলাম (নির্বাহী সদস্য)।

দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার মো. সাহেব আলী নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া দৈনিক মানব জমিনের খুলনা ব্যুরো প্রধান মো. রাশিদুল ইসলাম এবং এসোসিয়েশনের সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম কাজল নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।