পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর মৃত্যু রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন : আ’লীগের শোক

0
Spread the love



পাইকগাছা প্রতিনিধি:


খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে …….. রাজেউন)। তিনি দীর্ঘদিন যহ্মা রোগে আক্রান্ত ছিলেন। গত ৫/৭ দিন যাবৎ তিনি জ্বরে আক্রান্ত হন। শুক্রবার বিকাল ৪টার দিকে নগরীর সোনারবাংলা মহল্লার বাসায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। সাথে সাথে তাকে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিকাল সাড়ে ৪টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে গাজী মোহাম্মদ আলীর করোনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেয়া হলে সেখানে করোনা পজেটিভ ধরা পড়েছে।

মৃতকালে তিনি স্ত্রী ৩ ছেলে, নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিকে বীরমুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে বাদ এশা নগরীর সিদ্দিকীয়া মহল্লা মাদ্রাসায় মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হবে। এদিকে গাজী মোহাম্মদ আলীর মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ শোকাহতদের পাশে যান। সেখানে নেতৃবৃন্দ কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এসময়ে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, কামরুজ্জামান জামাল, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ মো. আবু হানিফ, মো. আসাদুজ্জামান রিয়াজ, আবু জাফর সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পরে নেতৃবৃন্দ মরহুমের নামাজে জানাযা সহ সকল অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অপরদিকে বীরমুক্তি যোদ্ধা গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি, সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু, আব্দুস সালাম মুর্শিদী এমপি, সাবেক সংসদ সদস্য সোহরাব আলী সানা।


॥ শেখ হেলাল উদ্দিন এমপি’র শোক ॥
খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান বীরমুক্তি  যোদ্ধা গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

॥ সেখ সালাহ্ উদ্দিন জুয়েল এমপি’র শোক ॥
খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান বীরমুক্তি  যোদ্ধা গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল।

॥ এস এম কামাল হোসেন ॥
খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান বীরমুক্তি  যোদ্ধা গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

॥ শেখ সোহেল ॥
খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান বীরমুক্তি  যোদ্ধা গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।

।।এমপি আক্তারুজ্জামান বাবু’র শোক ।।

পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপ‌জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও জেলা আওয়ামী লী‌গের সাবেক সহ-সভাপ‌তি গাজী মোহাম্মদ আ‌লী হৃদরোগে আক্রান্ত হয়ে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৭ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।তিনি তিন পুত্র, স্ত্রী সহ অসংখ্য আত্মীয় স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।