পাইকগাছায় প্যানেল চেয়ারম্যানকে অপমান; থানায় জিডি: এলাকায় উত্তেজনা

3
Spread the love

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছার গড়ইখালী ইউপির প্যানেল চেয়ারম্যানকে অপমান করায় চেয়ারম্যানের মটরসাইকেল চালকসহ ৪জনের বিরুদ্ধে থানায় অভিযোগ এবং সকালে শান্তা বাজারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় বড় ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটনার আশংকা করছেন এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সরেজমিনে জানা যায়, সরকারি জেলে কার্ড বিতরণ নিয়ে প্যানেল চেয়ারম্যান আব্দুস সালাম কেরু গত রোববার চেয়ারম্যানের মটরসাইকেল চালক সাবুদ আলীর কাছে জিজ্ঞাসাবাদ করে। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হলে সাবুদকে সে অপমান করে বলে চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস জানান। ঘটনাটি সাবুদ তার পরিবারকে জানালে বুধবার রাত আনুমানিক সাড়ে ৮টার সময় প্যনেল চেয়ারম্যান কেরুকে তাদের বাড়ী পাশে পেয়ে তার বিষয়টি জিজ্ঞাসাবাদ করে। এসময় তারা প্যানেল চেয়ারম্যান কেরুকে রড দিয়ে পেটাতে যায় এবং অপমান করার কথা প্যানেল চেয়ারম্যান জানান। এ ঘটনায় বুধবার রাতে কেরু বাদী হয়ে সাবুদ আলী, আব্দুর রহমান সরদার, রশিদ বিশ্বাস ও শফিকুল ইসলামের নামে পাইকগাছা থানায় জিডি করেন। শান্তা বাজারে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন, ডাঃ রেজাউল করিম, হাফিজুর রহমান ও তরিকুল ইসলাম। ওসি এজাজ শফী ও ওসি (তদন্ত) মোঃ আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শনকালে চেয়ারম্যানের কাছে জিজ্ঞাসাবাদ করেন বলে চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস জানান। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ইউপি সদস্য শফিকুল ইসলাম জানান, স্থানীয় সংসদ সদস্য আকতারুজ্জামান বাবুর মামা আব্দুস সালাম কেরু ও বর্তমান চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস দু’জনই এ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যানপ্রার্থী। দু’জনের মধ্যে এ নিয়ে বিরোধের কারণ হতে পারে।

পাইকগাছায় এক চিংড়ি চাষীর রহস্যজনক মৃত্যু

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছার শিলেমানপুর আনারুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। সে তালা থানার প্রসাদপুর গ্রামের মোস্তফা সরদারের ছেলে। দীর্ঘদিন শিলেমানপুর শ্বশুর বাড়ীতে থেকে চিংড়ি চাষ করে আসছে। প্রতিদিনের ন্যায় আনারুল বুধবার রাতে তার নিজস্ব চিংড়ি ঘেরে যায়। রাতের কোন এক সময় তার মৃত্যু হয়। স্থানীয় ইউপি সদস্য ফারুক হোসেন জানায়, লাশটির গলায় নেট দিয়ে বাসার চালে বাঁধা ছিল। পা দুটি হাটুভাঙ্গা অবস্থায় ছিল। এছাড়া তার গোপনাঙ্গ দিয়ে রক্তক্ষণ হয়েছে। ওসি (তদন্ত) আশরাফুল আলম বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে যান এবং সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তিনি বলেন, মৃত্যুটি রহস্যজনক। রিপোর্ট আসার পর ও তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।