করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন সাতক্ষীরার নলতা পাক রওজা শরীফের খাদেম

92
Spread the love

খান নাজমুল হুসাইন, সাতক্ষীরা

করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরার নলতা পাক রওজা শরীফের খাদেম আলহাজ্ব মৌলভী আনসারউদ্দিন আহম্মেদ (৯০) সাতক্ষীরা মেডিকেল কলেজ হাপসপাতালে মারা গেছেন। মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি কালিগঞ্জ উপজেলার পাইকাড়া গ্রামের মৃত এজাহার হোসেনের ছেলে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত জানান, গত ৫ দিন আগে তিনি জ্বর, শ্বাসকষ্ট, ফুসফুসের সমস্যা ও কিডনির সমস্যাসহ বিভিন্ন শারীরিক সমস্যা নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে তিনি মারা যান।

সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত আরো জানান, গত ৪ দিন আগে তার করোনা ভাইরাস নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। স্বাস্থ্য বিধি মেনে তার লাশ দাফনের অনুমতি দেওয়া হবে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, ইতিমধ্যে পাক রওজা শরীফ এলাকার কয়েকটি বাড়ি লক ডাউন করার প্রস্তুতি চলছে।

এদিকে, গত ২৪ ঘন্টায় সাতক্ষীরার পৌর মেয়র আলহাজ্ব তাজিকন আহমেদ চিশতিসহ নতুন করে আরো ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে।  এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ২৪২ জন করোনা আক্রান্ত হয়েছেন।