দিঘলিয়ায় সংসদ সদস্য সালাম মূর্শেদীর বিভিন্ন প্রকল্পের উদ্বোধন

0
Spread the love

দিঘলিয়া প্রতিনিধি

খুলনা-৪ আসনের মাননীয় সংসদসদস্য জননেতা আব্দুস সালাম মূর্শেদীর ব্যক্তিগত উদ্যোগ ও দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল-আসাদের সার্বিক তত্ত্বাবধানে দিঘলিয়া উপজেলার এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয়ে চালু হয়েছে কোভিড-১৯ প্রতিরোধে প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টার, রবিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন মাননীয় সংসদ-সদস্য আব্দুস সালাম মূর্শেদী।  
এদিকে সরকারি এম এ মজিদ ডিগ্রি কলেজ প্রাঙ্গনে ছাত্রীদের স্বাস্থ্য সু-রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ-৩ ও SDGs অর্জনের লক্ষ্যে স্কুল ও কলেজ ছাত্রিদের বয়ঃসন্ধিকালীন  প্রজনন স্বাস্থ্য সুরক্ষ্যার জন্য স্যালুব্রিয়াস সেন্টার ও অটিজম রিফ্রেশমেন্ট কর্ণার এর শুভ উদ্বোধন করেন সংসদ-সদস্য আব্দুস সালাম মূর্শেদী।
এছাড়াও একেবারে তৃণমূলের সাধারণ মানুষের সুবিধার দিকটি মাথায় রেখে উপজেলা পর্যায়ে সংসদ-সদস্যের উদ্যোগে তেরখাদা-রূপসার পর এবার দিঘলিয়ায় চালু হলো ‘সেবা-উন্নয়ন বক্স’ নামে একটি বিশেষ সেবা কার্যক্রম। সেবা উন্নয়ন বক্স বিষয়ে মাননীয় সংসদ-সদস্য মহোদয়ের প্রেস সচিব সৈয়দ মিজানুর রহমান জানান এই সেবা-উন্নয়ন বক্সের মাধ্যমে তৃণমূলের যে কেউ তাদের যে কোন দাবি-দাওয়া পেশ করতে পারবেন। যে কোন প্রতিষ্ঠান বা ব্যক্তির পক্ষ থেকে মসজিদ-মাদ্রাসা বা শিক্ষাপ্রতিষ্ঠানের বরাদ্দ, টিউবঅয়েল, সোলার বা অন্য যে কোন কিছু পাবার আবেদন এই বক্সে জমা হবে। এই বক্স চালু হওয়ায় সাধারণ মানুষ সবচেয়ে বেশি উপকৃত হবে। তিনি সাধারণ মানুষের প্রতি অনুরোধ করেন, তাদের যে কোন সেবা গ্রহন বা কোন বরাদ্দ পাবার ক্ষেত্রে সরাসরি এই বক্সের সহায়তা নেয়ার। কারোর মাধ্যম ধরার প্রয়োজন নেই।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী রেজা সহ ছাত্রলীগ, যুবলীগ নেতৃবৃন্দ।