ডুমুরিয়া পাল্টা-পাল্টি হামলায় ইউপি সদস্য-স্কুল ছাত্রসহ আহত ৩

3
Spread the love


ডুমুরিয়া প্রতিনিধি:


ডুমুরিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে পাল্টা-পাল্টি হামলায় এক ইউপি সদস্য ও স্কুল ছাত্রসহ তিন জন আহত হয়েছে। আহতদের মধ্যে দু‘জন ডুমুরিয়া ও একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।গত শুক্রবার রাত অনুমান সাড়ে সাতটার দিকে উপজেলার মাগুরখালী ইউনিয়নের আমুড়বুনিয়া বাজারে এ ঘটনা ঘটে।

উপজেলার শেখেরট্যাক এলাকার সজল অরফে বাবু মন্ডলের ছেলে আহত স্কুল ছাত্র বাপ্পি মন্ডল জানান ঘটনার রাতে আমুড়বুনিয়া বাজারে জয় মন্ডল নামের এক ছেলের
সাথে তার বাক বিতন্ড হয়।এ সময় স্থানীয় ইউপি সদস্য অনুকুল মন্ডল মিমাংসার নামে জয়কে কিছুই না বলে পূর্ব শত্রতার জের ধরে তার উপর হামলা চালায়।এতে সে রক্তাক্ত জখম ও দিপক মন্ডল নামের আরো একজন গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে নিয়ে ভর্তি করে।অপর দিকে ইউপি সদস্য অনুকুলের স্ত্রী মিতা রানী মন্ডল জানান উপজেলার শেখেরট্যাক এলাকার সজল অরফে বাবু মন্ডল ও শুভ মন্ডলের সাথে তার স্বামী অনুকুল মন্ডলের বিভিন্ন বিষয়াদী নিয়ে বিরোধ চলে আসছে।তারই জের ধরে ঘটনার রাতে প্রতিপক্ষ তার স্বামী অনুকুল মন্ডলকে আমুড়বুনিয়া বাজারে একা পেয়ে দা,লাঠি সোটা নিয়ে পরিকল্পিত ভাবে তার উপর হামলা চালায়।

এতে সে রক্তাক্ত জখম হয়ে গুরুত্বর আহত হয়ে পড়লে ওই রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ রিপোট লেখা পর্যন্ত উভয় পক্ষে মামলার প্রস্তুতি চলছিল।