মোবাইলে ফোন দিলেই করোনা কালিন জরুরী সেবা দিবে খুলনা মহানগর বিএনপি

3
Spread the love

খবর বিজ্ঞপ্তি:

বিনামুল্যে অক্সিজেন সেবা, খাদ্যসামগ্রী সহয়তা ও এ্যাম্বুলেন্স সহায়তাকে সামনে রেখে নগরীতে একটি কলসেন্টার তৈরী করে চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনায় সাবেক মেয়র ও নগর বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনিকে প্রধান সমন্বয়কারী করে করোনাকালীন মানবিক  চিকিৎসা  সহয়তা কমিটি গঠন করেছে খুলনা মহানগর বিএনপি।

নগরীর ৫ থানা বিএনপি ও নগরীর সকল অঙ্গ সংগঠনের প্রধানদের সমন্বয়ে ২১ সদস্য বিশিষ্ট করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবা কমিটি গঠন করা হয়েছে। খুলনা মহানগর বিএনপির এ সেবা কার্যক্রম চারটি মোবাইল নম্বরে কল দিলে সেবা পাওয়া যাবে। আসাদুজ্জামান মুরাদ- ০১৭১১-৪৪৩৪৬৬, মহিবুজ্জামান কচি- ০১৭১১-৩৫১৮৭৩, শামসুজ্জামান চঞ্চল- ০১৭১৮-৭৬৭৯২৯ ও  সিরাজুল ইসলাম লিটন- ০১৭১১-২৮০২৩৪।

বৃহস্পতিবার খুলনা মহানগর বিএনপির করোনা ভাইরাস সেলের আহবায়ক নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাবেক মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনি, এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, মহিবুজ্জামান কচি, ইউসুফ হারুন মজনু, শামসুজ্জামান চঞ্চল, শরিফুল ইসলাম বাবু, আবু বক্কর ও শফিকুল ইসলাম শফি। সভা থেকে এ জাতীয় দুর্যোগ মোকাবেলায় জনগণের সাথে থাকার আহবান জানানো হয়।