খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণের পাশাপাশি সচেতনতা সৃষ্টিতে দিন-রাত কাজ করে চলেছেন

3
Spread the love


মোংলায় করোনা রোগীদের ফল উপহার দিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ জসিম


মোংলা (বাগেরহাট) প্রতিনিধি


মোংলায় করোনা আক্রান্ত রোগীদের বাড়ী বাড়ী গিয়ে ভিটামিন সি সমৃদ্ধ বিভিন্ন প্রকার ফল উপহার দিয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম। সোমবার বিকেলে তিনি পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকায় করোনা আক্রান্ত রোগীদের বাড়ীতে গিয়ে খোজঁ খবর নেন এবং তাদের পরিবারের সদস্যদের হাতে আম, কমলা, পেয়ারা, আপেল, লেবু, কলা, আদা, এলাচি, লবঙ্গ দারুচিনি তুলে দেন। এ সময় তার সাথে ছিলেন পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উত্তম সরকার, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ইমরান হোসেনসহ মো: দুলাল, মো: পারভেজ, মো: সানী, সাগর, মাসুম ও সুজন।


আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক আলহাজ্ব শেখ কামরুজ্জামান করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে নিজে হ্যান্ড মাইক দিয়ে বিভিন্ন এলাকায় প্রচারণা চালানোর পাশাপাশি সুরক্ষা সামগ্রীও বিতরণ অব্যাহত রেখেছেন। কেউ ফোন দেয়া মাত্রই তার কাছে পৌঁছে দিচ্ছেন চাহিদানুযায়ী খাদ্য সামগ্রীও। করোনাকালে এ ধরণের কর্মকান্ডে এলাকা জুড়ে ব্যাপক সুনামও ছড়িয়ে তার। দিন-রাত কর্মীদের নিয়ে ছুটে বেড়াচ্ছেন বিভিন্ন এলাকায়। খোঁজ খবর নেয়ার পাশাপাশি দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন তিনি।
প্রথম দফায় গত ২৪ জুন উপজেলার সুন্দরবন ইউনিয়ন স্বাস্থ্য কর্মী কামাল মৃধা (৪০), সোনাইলতলা ইউনিয়নের স্বাস্থ্য কর্মী মো: মুজাহিদুল ইসলাম (৩৫) ও পৌর শহরের ইসলামী ব্যাংক’র ক্যাশিয়ার এসএম রিয়াজ আলমগীর (৩৪) আক্রান্ত হন।


দ্বিতীয় দফায় গত ২৮ জুন স্থায়ী বন্দর এলাকার বাসিন্দা মিজানুর রহমান (৫১), তার স্ত্রী সেলিনা বেগম (৪৩) ও মেয়ে মেহেরুন মুনতাহা মালিহা (১৯) ইপিজেড অভ্যন্তরের হেলথ ইউনিটের ওয়ার্ড বয় রুহুল আমিন (৩০) এবং পৌর শহরের ময়লাপোতার মোড়ের আজিজুল হক (২২) আক্রান্ত হয়েছেন।
আর ২৯ জুন তৃতীয় দফায় বন্দরের শিল্প এলাকার দিগরাজে আক্রান্ত হয়েছেন সোহেবুল ইসলাম বাবু (৩০)।