মোড়েলগঞ্জের চিংড়াখালী ইউনিয়নের রাসেলের কর্মকান্ডে সাধারণ মানুষ অতিষ্ঠ

25
Spread the love

এম.পলাশ শরীফ,মোড়েলগঞ্জ

বাগেরহাটের মোড়েলগঞ্জে চিংড়াখালী ইউনিয়নের একটি সংঘবদ্ধ সন্ত্রাসীদের অত্যাচারে অতিষ্ঠ কয়েক গ্রামবাসী। অভিযোগ রয়েছে এলাকায় মাদক বিক্রি ও সেবনের। প্রতিবাদ করলেই রাতের অন্ধকারে কখনো প্রকাশ্যে রাস্তার উপর হামলা চালিয়ে কেড়ে নেয় নগদ অথর্, স্বর্ণালঙ্কার, ব্যবহারিক মোবাইল, কুপিয়েÑপিটিয়ে আহত করে সাধারণ মানুষ। এ ঘটনায় মোড়েলগঞ্জ থানা ও পার্শ্ববর্তী পিরোজপুর জেলার ইন্দুরকানী থানায় মোট ১০টি মামলা রাসেল মোল্লার নামে।

এলাকাবাসী ও মামলাসূত্রে জানাযায়, উপজেলার চিংড়াখালী ইউনিয়নের সিংযোড় গ্রামের সিদ্দিক মোল্লার ছেলে রাসেল মোল্লাসহ ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ দল মাদক বিক্রি ও সেবন কাজে নিয়োজিত থাকাকালে তাদের এ কাজে প্রতিবাদ করলেই পিটিয়ে-কুপিয়ে আহত করে নগদ অর্থ স্বর্ণালঙ্কার, মোবাইল কেড়ে নেয়। এহেন কর্মকান্ড গত ২০১৫ সাল থেকে চালিয়ে যাচ্ছে এই রাসেল মোল্লা।

এদের নির্যাতনের স্বিকার এলাকাবাসী কুপিয়েÑপিটিয়ে জখম করার অপরাধে রাসেলের নামে মোড়েলগঞ্জ থানায় ৯টি মামলা দায়ের করেছে এলাকার ভুক্তভোগিরা।

কিছু মামলা আদালতে চুড়ান্ত প্রতিবেদন দাখিল ও কিছু মামলা পুলিশের তদন্তধীন রয়েছে বলে জানা গেছে। এ সকল মামলায় আদালত থেকে জামিনে বেড়িয়ে এসে ওই মামলার বাদীদের মামলা প্রত্যাহারের হুমকি প্রদানেরও অভিযোগ রয়েছে। মামলা করেও রেহাই মিলছে না এলাকা বাসীর।

একাধীক মামলা ওয়ারেন্টভুক্ত আসামি রাসেল মোল্লা পুলিশের তাড়া খেয়ে পালিয়ে বেড়ালেও থামছে না তাদের এ সন্ত্রাসী কর্মকান্ড। গত ৩ জুন একই কর্মকান্ডের অভিযোগ এনে চন্ডিপুর গ্রামের মোকাম্মেল মোল্লার ছেলে মেহেদী হাসান রাসেল মোল্লাকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে মোড়েলগঞ্জ থানায় আরো একটি মামলা দায়ের হয়। যার মামলা নং-৫, তারিখ-৩.৬.২০২০। সন্ত্রাসী ও মাদক বিক্রেতা রাসেলের সাংঙ্গ পাঙ্গদের অত্যাচার থেকে রেহাই পেতে আইনশৃংখলা বাহিনীর কঠোর হস্থক্ষেপ কামনা করেন এলাকাবাসী। এ বিষয়ে রাসেল মোল্লা বলেন, এলাকায় আমার শক্রুপক্ষ কিছুলোককে সাজিয়ে আমার বিরুদ্ধে নানা অভিযোগ তুল ওই মামলাগুলো দায়ের করে, যা সঠিক নয়।