অভয়নগর এসিল্যান্ড অফিসের নাজির করোনা আক্রান্ত, বাড়ি লকডাউন

2
Spread the love

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

মণিরামপুরে মনিরুজ্জামান মুকুল (৩০) নামে এক যুবক করোনা আক্রান্ত হয়েছেন। তিনি অভয়নগর এসিল্যান্ড অফিসের নাজির।


মুকুল মণিরামপুরের জলকর রোহিতা গ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আমজাদ হোসেনের ছেলে।
বর্তমানে তিনি গ্রামের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। এর আগে তিনি অভয়নগরে সরকারি কোয়ার্টারে থাকতেন।


বুধবার সকালে যশোর সিভিল সার্জন অফিস থেকে তার করোনা পজেটিভ ফলাফল জানানো হয়।মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অনুপকুমার বসু এই তথ্য নিশ্চিত করেছেন।


এই নিয়ে মণিরামপুরে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫তে; যার মধ্যে ১১ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।
ডা. অনুপ বলেন, গত রোববার মণিরামপুর হাসপাতাল থেকে নয়জনের নমুনা সিভিল সার্জন অফিসের মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেনোম সেন্টারে পাঠানো হয়। তারমধ্যে বুধবার মনিরুজ্জামান মুকুলের পজেটিভ রিপোর্ট আসে।


বুধবার সকালে মোবাইল ফোনে মুকুল জানান, জ্বর আক্রান্ত হয়ে দুই সপ্তাহ আগে তিনি গ্রামের বাড়িতে চলে আসেন। পরে করোনা টেস্ট করানোর জন্য ১৪ জুন (রোববার) মণিরামপুর হাসপাতালে এসে নমুনা দিয়েছিলেন। যে দিন নমুনা দিয়েছেন সেই দিনও তার শরীরে জ্বর ছিল না। এখন তিনি সুস্থ আছেন।
করোনাকালীন গঠিত রোহিতা ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সদস্য মেহেদী হাসান বলেন, ‘মুকুলের করোনা পজেটিভ রিপোর্ট আসার পর তার খোঁজ নিয়েছি। তিনি বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন।’
এদিকে আইসোলেশন নিশ্চিত করতে বুধবার দুপুরে মুকুলের বাড়িতে যান ইউএনও আহসান উল্লাহ শরিফী। এসময় বাড়ি লকডাউন করাসহ মুকুলের শারীরিক বিষয়ে খোঁজখবর নেন তিনি।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মুসাব্বিরুল ইসলাম রিফাত, স্বেচ্ছাসেবী দলের উপজেলা মেন্টর আল হেলাল মামুন এসময় উপস্থিত ছিলেন।