খুলনা উন্নয়ন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

4
Spread the love


খবর বিজ্ঞপ্তি:


খুলনা উন্নয়ন পরিষদ (কেডিসি) এর ২০২০-২১ সালের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো: নজরুল ইসলাম, মহাসচিব নির্বাচিত হয়েছেন ড. মির্জা নুরুজ্জামান। সংগঠনের প্রতিষ্ঠাতা ও সদ্যবিদায়ী চেয়ারম্যান এস এম সোহেল ইসহাককে উপদেষ্টা রাখা হয়েছে। আজ সোমবার সকালে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে আরও রয়েছেন ভাইস চেয়ারম্যান প্রফেসর তাসরিনা বেগম, আজিজুল হাসান দুলু, ড. সৈয়দ হাফিজুর রহমান, মো: আবু তৈয়ব মুন্সী ও আবদুস সালাম শিমুল। যুগ্ম মহাসচিব আতাউর রহমান সিকদার রাজু, শিরিনা পারভীন, এম মিশকাতুল ইসলাম, কনিকা চৌধুরী ফারহানা ও ডা. চয়ন বিশ্বাস। সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সুজন, শারমিন সুলতানা রুনা, ডা. অনল রায়, জি এম শহিদুল ইসলাম, ইঞ্জি: সাব্বির হোসেন, যুগ্ম সম্পাদক কাজী আইনুল মুন, মো: মাসুদ রানা ও শফিকুল আলম বিপ্লব।
দপ্তর সম্পাদক শাখাওয়াত হোসেন স্বপন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হালিমা খাতুন শিউলি (এপিপি), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জয়নাল ফরাজী, অর্থ বিষয়ক সম্পাদক সাগর জলীল, স্বাস্থ্য সম্পাদক ডাঃ বাপ্পী দাস, সহ-স্বাস্থ্য সম্পাদক ডা: নয়ন পাল, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার শিমুল, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক গাজী মহিউদ্দীন, সমাজসেবা সম্পাদক মো: আব্দুল হান্নান, যুব ও ক্রীড়া সম্পাদকস ইয়াফেজ ইসতিহাদ দীপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাসিবুর রহমান ইমন, ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক বাহালুল আলম, সহ-ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক শেখ সাদিকুর রশিদ অভি, সংষ্কৃতি বিষয়ক সম্পাদক মো: মাহবুব আলম, সহ-সংষ্কৃতি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক তানজিমা জেসমিন, পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ওয়াহিদ জামান, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী বেলাল সাইদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: হারুন অর রশিদ, সদস্য তাওহিদুল ইসলাম সোহাগ ও শেখ তানভীর বারী হামিম। আগামী ১লা মে থেকে এই কমিটি দায়িত্ব গ্রহণ করবেন।