কর্মহীন মানুষের পাশে দাঁড়ান-সাহায্যের হাত বাঁড়ান: মঞ্জু

2
Spread the love

স্টাফ রিপোর্টার:

এখন রাজনীতির সময় নয়। কর্মহীন মানুষের পাশে দাঁড়ান। সাহায্যের হাত বাড়ান। দেশের জনগণকে কিভাবে এ মহাদুর্যোগ থেকে রক্ষা করা যায়, সেটাই এখন সকলের চিন্তা করা উচিত। গোটা উন্নত বিশ্ব যেখানে এ মহাদুর্যোগ মোকাবেলায় হিমশিম খাচ্ছে, সেখানে আমাদের মত উন্নয়নশীল দেশের জন্য বিষয়টি আরো কঠিন। এই মহাদুর্যোগ  মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে এসে সহযোগিতার আহবান জানান তিনি। রবিবার দুপুর ও বিকেলে খাদ্যসামগ্রী বিতরণকাল উপরোক্ত কথাগুলো বলেন সাবেক সংসদ সদস্য ও নগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

২৩, ২৯ ও ৩১নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে কর্মহীন শ্রমজীবী নি¤œ আয়ের মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও খুলনা মেডিক্যাল কলেজ এলাকার নি¤œ আয়ের অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী  বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন আরিফুজ্জামান অপু, আশরাফুল আলম নান্নু, ইউসুফ হারুন মজনু, অ্যাড. আরিফুল জোয়াদ্দার খোকন, গিয়াস উদ্দিন বনি, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, বদরুল আনাম, আফসার উদ্দিন মাস্টার, নাসির খান, মেজবাহ উদ্দিন মিজু, আসলাম হোসেন, শরিফুল জোয়াদ্দার, জনি খান, শহিদুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, জামাল উদ্দিন মোড়ল, সাদিক হোসেন, একেএম মাহবুব আলম, আকবর হোসেন, শহিদ খান, একেএম সেলিম হোসেন, আব্দুস সাত্তার খান পিনু, মাহবুব রহমান লিটু, অহিদুল ইসলাম, আসাদুজ্জামান, রিয়াজুল ইসলাম, মঈনুল ইসলাম কিরণ, রফিকুল রফিকুল টিটু, ইসতি আহমেদ, নাজিম উদ্দিন শামীম, সহিদ খান, আসাদুজ্জামান মুন্না, সালাউদ্দিন, মাহাদী হাসান সুমন, সাকিব জমাদ্দার, বাবুল হান্নান, সাখাওয়াত হোসেন,  জাহাঙ্গীর হোসেন দুলাল, কামরুজ্জামান টুকু, মাসুদ রুমি, ইয়াকুব পাটোয়ারী, এবাদুল ইসলাম, জামাল হোসেন ভুট্রো, মিজান সায়েম প্রমুখ।