প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

2
Spread the love

বিশেষ প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রবিবার করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাবের কারণে সম্ভাব্য অর্থনৈতিক প্রভাব থেকে উত্তরণের পরিকল্পনা ঘোষণা করবেন। তাঁর সরকারী বাসভবন গণভবন থেকে আজ সকাল ১০টায় প্রধানমন্ত্রী প্রেস কনফারেন্সের মাধ্যমে এই পরিকল্পনা ঘোষণা করবেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতারের পাশাপাশি বেসরকারী টিভি চ্যানেল ও রেডিও কেন্দ্রগুলো প্রেস কনফারেন্সটি সরাসরি সম্প্রচার করবে।

করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে দেশের অর্থনীতিতে বিরূপ প্রভাব উত্তরণের লক্ষ্যে প্রণোদনা প্যাকেজ ঘোষণার বিষয়ে গত বৃহস্পতিবার রাতে গণভবনে সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই সভায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, বাংলাদেশ ব্যাংকের গবর্নর ফজলে কবির, অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুর রউফ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়া প্রমুখ। ওই বৈঠকের পর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রী আজ রবিবার সকাল ১০টায় প্রেস কনফারেন্সের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানাবেন।