খুলনায় ইয়াবাসহ গ্রেফতার আঁখি ও তার স্বামীকে জেলহাজতে প্রেরণ

10
Spread the love

স্টাফ রিপোর্টার :

নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধিন বানরগাতির আরামবাগ থেকে ২০পিস ইয়াবাসহ নগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর হাতে গ্রেফতার স্বামী-স্ত্রীকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

গতকাল রবিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শাহীদুল ইসলাম এ আদেশ প্রদান করেছেন। গ্রেফতার স্বামী-স্ত্রী হলেন নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধিন বানরগাতির ৭/১ আরামবাগ মায়ের আঁচল বাড়ির বাসিন্দা মো. শফিকুল হায়দার (৪১) ও তার স্ত্রী আফরিন জাহান আঁখি (৩২)। শফিকুল হায়দার ৭, দক্ষিণ টুটপাড়া সার্কুলার রোডের মো. আনোয়ারুল ইসলামের ছেলে এবং আঁখি আরামবাগের আসাদুজ্জামানের মেয়ে। এর আগে গতকাল মামলার তদন্ত কর্মকর্তা ডিবি এসআই মো. নওয়াব আলি তাদের আদালতে হাজির করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০মার্চ রাত পৌনে ১০টার দিকে সোনাডাঙ্গা মডেল থানাধিন বানরগাতির আরামবাগ এলাকায় অভিযান পরিচালনা করে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ৭/১ আরামবাগ মায়ের আঁচল বাড়ি তল্লাশি করে ২০পিস ইয়াবাসহ আঁখি ও তার স্বামী শফিকুল হায়দারকে গ্রেফতার করা হয়। এঘটনায় ডিবি এসআই মো. মাহবুবুর রহমান বাদী আঁখি ও শফিকুলের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় মামলাদায়ের করেন যার নং- ১৮।

  • জিরোপয়েন্টে ১৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২  

স্টাফ রিপোর্টার :

জিরোপয়েন্ট অভিযান চালিয়ে ১৫বোতল ফেন্সিডিলসহ দু’মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে হরিণটানা থানা পুলিশ। গতকাল রবিবার বিকেল ৩টার দিকে নিয়মিত তল্লাশিতে তাদের গ্রেফতার করা হয়।    

গ্রেফতার দু’মাদক ব্যবসায়ী হলেন ঢাকা জেলার ডেমরা থানার পশ্চিম বক্সনগর গ্রামের মো. ইসমাইল শেখের ছেলে মো. ফারুক শেখ (৩২) ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মধ্য সানারপাড় গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে মো. রুবেল হোসেন (২৫)। হরিণটানা থানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল আলম জানান, গতকাল রবিবার বিকেল ৩টার দিকে জিরোপয়েন্টে নিয়মিত তল্লাশি পরিচালনা করেন এসআই কৃপা সিন্ধু তরফদার। এসময় ইজিবাইক স্ট্যান্ডের সামনে থেকে ১৫বোতল ফেন্সিডিলসহ ফারুক শেখ ও রুবেল হোসেনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। 

  • নগরীতে র‌্যাবের অভিযানে ৪১৭পিস ইয়াবাসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার :

নগরীর স্যার ইকবাল রোডে অভিযান চালিয়ে ৪১৭পিস ইয়াবাসহ একমাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী হলেন বাগেরহাট জেলার চিলতমারী থানার সুরসাই গ্রামের মো. খোকন তালুকদারের ছেলে মো. আবির হাসান তালুকদার (৩৭)। 

র‌্যাব-৬ জানায়, গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর স্যার ইকবাল রোডে অভিযান পরিচালনা করেন মেজর মো. আনিস-উজ-জামান ও এএসপি মো. তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল। এসময় রিয়েল খুলনা গিফট এন্ড ক্রোকারিজ ষ্টোরের সামনে থেকে ৪১৭পিস ইয়াবাসহ আবির হাসানকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থানে গোপনে মাদক ব্যবস্যা চালিয়ে আসছে। তার বিরুদ্ধে খুলনা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।