খুলনায় হোটেলে অনৈতিক কার্যকলাপের অভিযোগে গ্রেফতার ৫

2
Spread the love

স্টাফ রিপোর্টার

নগরীর লোয়ার যশোর রোডস্থ বাংলাদেশ ব্যাংকের মোড়ের আবাসিক হোটেল এনিটা থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৫জন নারী পুরুষকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বুধবার দুপুর আড়াইটার দিকে অভিযান চালিয়ে ২জন পুরুষ ও ৩জন মহিলাকে গ্রেফতার করা হয়।

গতকাল মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক এস এম নাফিউর রহমান গ্রেফতার ৫জনকে আদালতে হাজির করেন। আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম তাদের জামিনের আবেদন মঞ্জুর করে মামলাটি বিচারের জন্য চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বদলী করেন। ১৮মার্চ শুনানি অনুষ্ঠিত হবে। 

আসামিরা হলেন খুলনা জেলার রূপসা থানার রামনগর গ্রামের মৃত. সেকেন্দার আলির ছেলে মো. মনিরুজ্জামান বাচ্চু (৫৭), চট্রগ্রাম জেলার সন্দীপ থানার সাইটভাঙ্গা গ্রামের মৃত. নজিবুল হকের ছেলে মো. জমশেদ (৫০), নগরীর দৌলতপুর মহসীন মোড়ের রহমানের বাড়ির ভাড়াটিয়া জিয়াউরের স্ত্রী মোছা. কথা (২৫), নগরীর বয়রা ১৬নং রোডের আব্দুলের বাড়ির ভাড়াটিয়া রফিকুল ইসলামের স্ত্রী মোছা. সিমা (২৫) ও রূপসা থানার  দেয়াড়া গ্রামের মো. রুবেল হোসেনের স্ত্রী মোছা. আয়েশা বেগম (৩২)।

মামলার বিবরণে জানা যায়, গতকাল বুধবার দুপুর আড়াইটার দিকে নগরীর লোয়ার যশোর রোডস্থ বাংলাদেশ ব্যাংকের মোড়ের আবাসিক হোটেল এনিটায় অভিযান পরিচালনা করেন ডিবি পুলিশ পরিদর্শক এস এম নাফিউর রহমান। এসময় হোটেল কক্ষ থেকে ওই ৫জনকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে গ্রেফতার করা হয়। তাদের গতকাল আদালতে প্রেরণ করা হয় যার প্রসিকিউশন নং-০৮/২০।