খুলনায় র‌্যাবের অভিযানে অপহরণকারী গ্রেফতার : শিশু ভিকটিম উদ্ধার

5
Spread the love

স্টাফ রিপোর্টার

নগরীর রেলওয়ে নিউ কলোনী হাসপাতাল রোড সংলগ্ন একটি বাড়ি থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।  মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার অপহরণকারী হলেন রেলওয়ে নিউ কলোনী হাসপাতাল রোডের বাসা নং টিই-২৫৪ (ক) এর মো. আলী আহম্মেদ ফরাজীর ছেলে মো. আজমল ফরাজী (২৩)।

১০বছর বয়সের শিশু তুফান শেখকে অপহরণের অভিযোগে আজমল ফরাজীকে গ্রেফতার করা হয় এঘটনায় গতকাল বুধবার শিশুটির পিতা মো. আলম শেখ বাদী হয়ে খুলনা থানায় একটি মামলা দায়ের করেছেন।

র‌্যাব-৬ জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মেজর মো. আনিস-উজ-জামান, এএসপি সোহেল পারভেজ ও এএসপি মো. তোফাজ্জল হোসেনের নেতৃত্বে যৌথ আভিযানিক দল খুলনা থানাধীন রেলওয়ে নিউ কলোনী হাসপাতাল রোড সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এসময় ওই এলাকার মো. আকরাম হোসেনের বাড়ি থেকে শিশু তুফান শেখকে উদ্ধার করা হয়। একইসাথে রেলওয়ে নিউ কলোনী হাসপাতাল রোডের বাসা নং টিই-২৫৪(ক) থেকে অভিযুক্ত অপহরণকারী আজমল ফরাজীকে গ্রেফতার করা হয়।

মেজর মো. আনিস-উজ-জামান জানান, যশোর কোতয়ালী মডেল থানাধিন চাচড়া রায়পাড়া এলাকার মো. আলম শেখের ছেলে মো. তুফান শেখ (১০) অপহরণের শিকার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছালে অপহরণকারী ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ভিকটিমকে রেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাবের আভিযানিক দল উক্ত স্থানটি ঘেরাও করে অপহরণকারী আজমল ফরাজীকে গ্রেফতার করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, সে রেল ষ্টেশন এলাকা থেকে গরীব ছেলে মেয়েদের বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে অপহরণ করে শহরের বিভিন্ন হোটেল, কারখানা এবং চায়ের দোকানে কাজে লাগিয়ে তাদের পরিশ্রমের টাকা নিয়ে নেয়।