অভ্যান্তরীন কোন্দলে মোড়েলগঞ্জে পুটিখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতিসহ আহত হয়েছে ৮

2
Spread the love

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোড়েলগঞ্জের পুটিখালী ইউনিয়ন আওয়ামী লীগের অভ্যান্তরীন কোন্দল, সংর্ঘষে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মওলানা আব্দুল কাদের সহ আহত হয়েছে ৮ জন। বৃহস্পতিবার দুপুরে পুটিখালী ইউনিয়ন আওয়ামী লীগের উপ-নির্বাচনের প্রস্তুতিমূলক সভা পূর্ব মুহুর্তে সকাল ১১টার দিকে মঙ্গলেরহাট বাজার ব্রীজ সংলগ্ন স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের সমর্থিত লোকজন ও তার পুত্র সুমন হাওলাদারের নেতৃত্বে রসুল শেখ, রেজাউল করিম সহ ৮/১০ জন অর্তকিত হামলা চালায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা আব্দুল কাদের ও তার সমর্থিত লোজনের ওপর।

ইউনিয়ন আওয়ামী লীগের স্থানীয় প্রভাব ও নেতৃত্বের কোন্দলকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানাগেছে। হামলাকারিদের মারপিটে আহতরা হলেন পুটিখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাওলানা আবুল বাশার শেখ(৪৮) আওয়ামী লীগ নেতা নাসির হাওলাদার(৪২), কামরুল শেখ(৪০), মনিরুজ্জামান মল্লিক (৫০), আবু বকর সিকদার (৫৫), বাবুল মোল্লা (৫২) শ্রমীক লীগ নেতা আসাদ শেখ (৩০), ও ছাত্রলীগ নেতা হাসান হাওলাদার (২৫)। আহতরা বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা নেয়। এ ঘটনার পরপরই এলাকায় থমথমে বিরাজ করছে।

এ  সর্ম্পকে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাওলানা আব্দুল কাদের বলেন, ২০০১ সালে যারা আওয়ামী লীগ কর্মীদের ওপর নির্যাতন করেছে সেই জামাত বিএনপি গা ঢাকা দিয়ে থাকা সমর্থককারীরা সম্প্রতি সময়ে মাথা চড়া দিয়ে উঠেছে। স্থানীয় আওয়ামী লীগ নেতার কাধে ভর করে আওয়ামী লীগ কর্মীদেরকেই মারপিট করছে। আজকের এ হামলা এলাকার চিহিৃত জামায়াত বিএনপি ঘটিয়েছে।