বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে মনোনয়নপত্র জমা দিলেন তিন প্রার্থী

11
Spread the love

বাগেরহাট ও মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আমিরুল আলম মিলন মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে মোরেলগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

একই দিন দুপুরে বাগেরহাট জেলা নির্বাচন অফিসে রিটার্নিং অফিসার মো. ইউনুচ আলীর কাছে প্রথমে জাতীয় পার্টির প্রার্থী সাজন কুমার মিস্ত্রি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দেন। এরপর বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জুসহ দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন বিএনপি প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপন।

jagonews24

মনোনয়নপত্র দাখিলের পর আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন তার প্রাথমিক প্রতিক্রিয়ার জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী বলে জানান। অন্যদিকে নির্বাচনের কোনো সুষ্ঠু পরিবেশ নেই বলে দাবি করেছেন বিএনপির প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপন। আগামী ২৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই, ২৯ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রাত্যাহার, ১ মার্চ প্রতীক বরাদ্দ ও ২১ মার্চ ভোটগ্রহণ করা হবে।

উল্লেখ্য, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন গত ১০ জানুয়ারি মৃত্যুবরণ করায় এই আসনটি শূন্য হয়। সে অনুয়ায়ী আগামী ২১ মার্চ এখানে উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।