খুলনায় বিকাশ একাউন্ট হ্যাকিং করে টাকা আত্মসাতের মামলার আসামি গ্রেফতার

2
Spread the love

স্টাফ রিপোর্টার

নগরীর নিরালা এলাকার অবসরপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. হালিম মোল্যার মেয়ের বিকাশ একাউন্ট হ্যাকিং করে ২৮হাজার ৫শ’ টাকা    আত্মসাতের মামলার এক আসামিকে গ্রেফতার করেছে সিআইডি। ১৬ফেব্রুয়ারি রাত ১০টার দিকে প্রযুক্তির মাধ্যমে রাজবাড়ি জেলার বালিয়াকান্দি থানার সমাধিনগর বাজারের বিশ্বাস স্টোর থেকে তাকে গ্রেফতার করা হয়।   

গ্রেফতার প্রতারক হলেন ফরিদপুর জেলার মধুখালি থানার ডুমাইন গ্রামের মৃত. কোব্বাত শেখের ছেলে মো. কামরুজ্জামান (৪০)। সোমবার মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি এসআই মোল্লা লুৎফর রহমান অসামিকে আদালতে হাজির করেন। আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আমিরুল ইসলাম তাকে জেলহাজতে পাঠানোর আদেশ প্রদান করেছেন।

মামলার বিবরণে জানা যায়, নগরীর নিরালা এলাকার অবসরপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. হালিম মোল্যার স্ত্রী গত ৩০ডিসেম্বর সকাল সাড়ে ১১টার দিকে নিরালা মোড়ের রফিকুল মাহবুবের দোকান থেকে ৩হাজার টাকা মেয়ের মোবাইল নম্বারে বিকাশ করে। রাত সাড়ে টার দিকে বিকাশ অফিসের কথা বলে মেয়ের মোবাইলে বলে ভুল করে আপনার ফোনে ২৫হাজার টাকা চলে গেছে। টাকা ফেরত না দিলে আগের ৩হাজার টাকা পাবেন না। আপনার একাউন্ট বন্ধ হয়ে যাবে। সরল বিশ্বাসে মেয়ে ৩৫০০ ও ২২হাজার টাকা নিজের ফোনে বিকাশ করে। প্রতারক চক্র ওই টাকা প্রযুক্তির মাধ্যমে একাউন্ট হ্যাকিং করে আত্মসাৎ করে। এঘটনায় অবসরপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. হালিম মোল্যা বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে খুলনা থানায় প্রতারণা মামলা দায়ের করেন যার নং- ১৫।