‘থাপ্পড়’ নিয়ে আসছেন তাপসী

2
Spread the love

  • বিনোদন প্রতিনিধি

সুপারস্টার তকমা নেই তবুও একের পর এক আলোচিত সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন। সর্বশেষ ‘সান্দ কি আঁখ’ সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তাপসী পান্নু। এবার নারীপ্রধান এক চরিত্রে অভিনয় করেছেন তিনি। অনুভব সিনহার পরিচালনায় ‘থাপ্পড়’ নামক একটি সিনেমায় দেখা যাবে তাপসীকে। নতুন এই সিনেমা নিয়ে তাপসী বলেন, ‘পিঙ্ক’ সিনেমাটির মতো ‘থাপ্পড়’ও নারীবাদী কাহিনীনির্ভর একটি সিনেমা হতে যাচ্ছে। সেই সঙ্গে আশা রাখছি ‘পিঙ্ক’ এর মতো ‘থাপ্পড়’ দর্শকদের পছন্দ হবে এবং বক্স অফিসে সাড়া জাগাবে। এর মধ্যে গত শুক্রবার মুক্তি পায় সিনেমার ট্রেলার।

ট্রেলার প্রকাশের পর থেকে প্রশংসায় ভাসছেন তাপসী ও তার থাপ্পড়। সিনেমাটিতে তাপসী পান্নু ছাড়াও অভিনয় করছেন রতœা পাঠক শাহ, মানব কৌল, দিয়া মির্জা, তানভি আজমি, রাম কাপুরসহ আরো অনেকেই। আগামী ২৮ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

এদিকে ভারতের সাবেক অধিনায়ক মিতালি রাজকে নিয়ে রাহুল ঢোলাকিয়ার ‘সাবাস মিঠু’ সিনেমাতে অভিনয় করছেন তাপসী পান্নু। সিনেমাতে মিতালি রাজের ভূমিকায় রয়েছেন তিনি। সিনেমাটি আগামী বছরের ৫ ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার লক্ষ্য নিয়ে নির্মাণকাজ শুরু হয়েছে।