খুলনা জেলা ডিবি’র অভিযানে চরমপন্থী দিপু বিদেশী পিস্তলসহ গ্রেফতার

6
Spread the love
  • স্টাফ রিপোর্টার


খুলনার ফুলতলা থানাধীন যুগ্নিপাশা পশ্চিমপাড়া এলাকায় খুলনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির আঞ্চলিক নেতা রুম্মন হোসেন রমিও ও রুবেলের একান্ত সহযোগী আরিফুল ইসলাম দিপু (২৬) কে গ্রেফতার করেছে।
বুধবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সরদার বাড়ি জামে মসজিদের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি অত্যাধুনিক বিদেশী পিস্তল ও ৫রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। দিপু ফুলতলা থানাধীন আলকা মধ্যপাড়া গ্রামের আমজাদ মোল্যার ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে ফুলতলা থানাধীন যুগ্নিপাশা পশ্চিমপাড়া এলাকায় তার নেতৃত্বে পুলিশ পরিদর্শক সেখ কনি মিয়া ও এসআই মুক্ত রায় চৌধুরী অভিযান পরিচালনা করেন।

এসময় দিপুকে একটি পিস্তল ও ৫রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত অস্ত্র-গুলির উৎসসহ তার অন্যান্য সহযোগীদের বিষয়ে চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে। তার বিরুদ্ধে ফুলতলার ইব্রাহিম হত্যা মামলাসহ ছিনতাই চাঁদাবাজী ও ফুলতলার সাউথ বেঙ্গল পে ট্রোল পাম্প থেকে অস্ত্র ঠেকিয়ে দুইটি মোটরসাইলে তেল লোড করে নেওয়ার অভিযোগ রয়েছে। এঘটনায় পুলিশ পরিদর্শক সেখ কনি মিয়া বাদী হয়ে দিপুর বিরুদ্ধে ফুলতলা থানায় অস্ত্র আইনে মামলার দায়ের করেছেন। মামলার তদন্তকারী অফিসার এস আই মুক্ত রায় চৌধুরী ৭দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আসামিকে আদালতে প্রেরন করেছেন।