পিরোজপুর প্রেসক্লাবের নির্বাচনে নাসিম সভাপতি: বাচ্চু সম্পাদক নির্বাচিত

45

পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুর প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের নির্বাচন গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মো. মুনিরুজ্জামান নাসিম আলী (দৈনিক ইত্তেফাক) এবং সাধারণ সম্পাদক পদে ফসিউল ইসলাম বাচ্চু (দৈনিক সমকাল ও চ্যানেল আই) নির্বাচিত হয়েছেন।
প্রেসক্লাব কার্য নির্বাহী পরিষদের ১৯ পদের নির্বাচিত অন্যান্য কর্মকর্তা হলেন, সহ-সাধারণ সম্পাদক জিয়াউল হক (সময় টিভি), কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান (বিডি নিউজ ২৪ ডট কম), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিপঙ্কর মাতা মিন্টু (দৈনিক পিরোজপুর কন্ঠ), ক্রীড়া সম্পাদক রেজওয়ান ইসলাম সজল (সাপ্তাহিক বলেশ্বর), তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক তামিম সরদার (ইনডেপেনডেন্ট টিভি) দপ্তর ও পরিসম্পদ সম্পাদক খেলাফত হোসেন খসরু ( দৈনিক আমাদের অর্থনীতি)।


নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- এম এ রব্বানী ফিরোজ (দৈনিক খবর), শফিউল হক মিঠু (দৈনিক জনকন্ঠ), এ কে আজাদ (দৈনিক সংবাদ), মাহামুদুর রহমান মাসুদ (দৈনিক মানবজমিন), জাহাঙ্গীর হোসেন নান্না (সাপ্তাহিক বলেশ্বর), মোস্তাফিজুর রহমান বিল্পব (দৈনিক গ্রামের সমাজ), শফিকুল ইসলাম জয় (দৈনিক পিরোজপুর কন্ঠ), মাহামুদ হোসেন (বাংলাদেশ বেতার), ইমাম হোসেন মাসুদ (বাংলা টিভি)
এছাড়া সহ-সভাপতি পদে শিরিনা আফরোজ (দৈনিক কালের কন্ঠ ও একুশে টিভি) ও ওয়াহিদ হাসান বাবু (সাপ্তাহিক পিরােজপুরের খবর) আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।