নির্বাচনে নিহতদের পরিবারকে ইসির ৪০ লাখ টাকার অনুদান

0
31

ঢাকা অফিস
একাদশ জাতীয় সংসদ ও উপজেলা নির্বাচনে দায়িত্ব পালনকালে নিহতদের পরিবার প্রতি ১০ লাখ, আহতদের ১ লাখ করে অনুদান দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। গতকাল শনিবার ইসি সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ নারায়ণগঞ্জে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে নিহত ও আহতদের পরিবারের সদস্যদের হাতে অনুদানের এই চেক তুলে দেন।
উপজেলা নির্বাচনের ৩১ মার্চ অনুষ্ঠিত চতুর্থ ধাপের নির্বাচনে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাচন শেষ করে নদীপথে উপজেলা কার্যালয়ে ফেরার পথে ঝড়ে ট্রলার ডুবিতে প্রিজাইডিং অফিসার মোহাম্মদ বোরহান উদ্দিন, ট্রাফিক পুলিশের টিএসআই এসএম সেলিম হোসেন এবং মহিলা আনসার রিতা আক্তার নিহত হন। এছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালনকালে নিহত হন আব্দুর রব। নিহত ৪ জনের পরিবারের সদস্যদের কাছে ১০ লাখ টাকা করে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়। এছাড়া নির্বাচনে দায়িত্বপালনকালীন গুরুতর আহত হওয়া মো. মনিরুজ্জামান, মোহাম্মদ রুহুল আমিন, শামীম মিয়া ও মো. মাহান্নাত হাসানকে ১ লাখ টাকা করে এবং আহত নুরুল ইসলাম ও আরিফুর রহমানকে ৩০ হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক দেওয়া হয়।
জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, নারায়ণগঞ্জ-৬২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আল আমিন, র‌্যাব-১১ এর সিও লেফটেন্যান্ট কর্নেল কাজী শমশের আলী ও অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here