বিশ্বকাপে শক্তিশালী দল বাংলাদেশ: আইরিশ অধিনায়ক

0
8

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপে বাংলাদেশ বেশ শক্তিশালী দল হিসেবেই অংশ নেবে বলে মনে করেন আইরিশ অধিনায়ক উইলিয়াম পোটারফিল্ড। তিনি বলেন, পুরো (ত্রিদেশীয়) সিরিজ জুড়েই বাংলাদেশ দারুণ খেলেছে। বিশ্বকাপে তারা বেশ শক্তিশালী দল হিসেবেই অংশ নেবে।

বুধবার ত্রিদেশীয় সিরিজের গ্রুপ পর্বের শেষ ম্যাচে তিনশ’ ছুঁইছঁই রান করেও ৪২ বল আর ৬ উইকেটে বাংলাদেশের কাছে আয়ারল্যান্ডের হারের পর তিনি একথা বলেন।

এদিন, ৯৪ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন স্বাগতিক দলনেতা। দলকে জেতাতে না পারায় তাই হতাশ পোটারফিল্ড। তিনি বলেন, ‘ব্যাট হাতে ক্রিজে সময় কাটানোটা দারুণ ছিল। কিন্তু শেষ পর্যন্ত হারতে হয়েছে তাই আমি হতাশ।’
আগামীকাল শুক্রবার আয়ারল্যান্ডের আয়োজিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে লড়বে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। এরপর সেখান থেকে দু’দল বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডের উদ্দেশে পাড়ি জমাবে।

তবে এর আগে আফগানিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে অংশ নেবে আয়ারল্যান্ড। সেই সিরিজ শেষে আফগানিস্তানও বিশ্বকাপ খেলতে ইংল্যান্ড পাড়ি দেবে। আফগানিস্তানের শক্তিমত্তা সম্পর্কে ধারণা আছে জানিয়ে আয়ারল্যান্ড অধিনায়ক বলেন, ‘আমরা আফগানিস্তানের সাথে প্রতি মৌসুমেই খেলি। তাই আমরা জানি তাদের কাছ থেকে কেমন ক্রিকেট দেখতে হতে পারে।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here