‘রোজায় শুটিং সেটে ইফতার করি’

0
13

বিনোদন ডেস্ক

নাটকের শুটিং নিয়ে এই মূহুর্তে ব্যস্ত সময় পার করছেন নুসরাত ইমরোজ তিশা। দেশের চলচ্চিত্র এবং টেলিভিশনের জনপ্রিয় এই অভিনেত্রীর কাজে ভিন্নতা রয়েছে। ভিন্নধর্মী গল্প তাকে টানে। আজ বিকেলে যখন তার সঙ্গে মুঠোফোন কথা হচ্ছিল, তখন তিনি উত্তরায় ঈদের একটি নাটকের শুটিং করছিলেন। শুটিংয়ের ফাঁকে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন মিঠুন আল মামুন।

ঈদের নাটকের শুটিং করছেন?

হ্যাঁ। ইমরাউল রাফাত পরিচালিত একটি একক নাটকের শুটিং করছি। এতে আমার সহশিল্পী তাহসান খান।

প্রথম রোজা কবে রেখেছেন?

ছোটবেলায় রোজার সময়গুলো বেশ আনন্দে কাটিয়েছি। আমি প্রথম রোজা রেখেছিলাম চতুর্থ শ্রেণীতে পড়ার অবস্থায়। ছোটবেলায় যেমন ছিলো রোজার অনুভূতি এখন তেমনই আছে। আর রোজা থাকলে আমার কাছের ক্ষেত্রে অনেক অনুপ্রেরণা জোগায়।

শৈশবের রোজার মজার স্মৃতি-

ইফতারের আগ মূহুর্তটা আসলে খুব বিশাল বড় একটা স্মৃতি। ইফতারির আগ মূহুর্তটা সবার জন্য একটা কাঙ্খিত সময়। ডাইনিং টেবিলে ইফতারি সাজানো থাকতো। তখন ভাবতাম, কি খাবো কি খাবো। পরে এক গ্লাস পানি খাবার পর আর কিছু খেতে পারতাম না।

ইফতারিতে কী ধরণের খাবার পছন্দ করেন?

আমি পানি জাতীয় খাবার খেতে পছন্দ করি। যেমন- আমের জুস, লেবুর শরবত ইত্যাদি। ইফতারে খাবার হিসেবে ভাজাপোড়া খাবার আমি একদমই পছন্দ করিনা ।

শৈশবের পরিবারের সঙ্গে ইফতারির সময়টা কী মিস করেন?

ছোটবেলায় বাবা-মা, ভাইয়ের সঙ্গে ইফতার করতাম। এখনও সময় পেলে তাই করি। পাশাপাশি এখন যোগ হয়ে মিডিয়া। মিডিয়া তো আমার একটা পরিবার। রোজার ঈদে শুটিংয়ের ব্যস্ততা থাকে অনেক তাই বাসায় ইফতারি করা হয় না। বেশিরভাগ সময় শুটিং সেটে ইফতার করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here