মিরপুর-খুলনা স্টেডিয়াম সংস্কারে এনএসসির দিকে তাকিয়ে বিসিবি

0
11

ক্রীড়া প্রতিবেদক
পুরোনো স্টেডিয়ামগুলো নিয়ে আলোচনা হয়েছে নতুন স্টেডিয়াম তৈরির সভায়। পূর্বাচলে নিজস্ব ক্রিকেট স্টেডিয়াম তৈরির জন্য ৩৭ একর জমি কিছুদিন আগে বরাদ্দ পেয়েছে বিসিবি। গতকাল শনিবার ছিল সেই স্টেডিয়াম তৈরির জন্য গঠিত প্রকল্প বাস্তবায়ন গ্রুপের (পিআইজি) প্রথম সভা।
এই সভাতেই আলোচনা হয়েছে পুরোনো স্টেডিয়ামগুলোর দুর্দশা নিয়ে। ২০১৬ সালের এপ্রিলে ঝড় ও টর্নেডোতে ব্যাপক তিগ্রস্ত হয় খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামের গ্যালারি, হসপিটালিটি বক্স, মিডিয়া সেন্টারসহ প্রায় সব স্থাপনা। উইকেট ও আউটফিল্ড ভালো থাকায় সেখানে ঘরোয়া ক্রিকেটের খেলা হচ্ছে বটে, তবে আন্তর্জাতিক ক্রিকেট আয়োজনের কোনো অবস্থাই নেই।
‘হোম অব ক্রিকেট’ নামে পরিচিত মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামেও অনেক স্থাপনা হয়ে পড়েছে জীর্ণ। গ্র্যান্ড স্ট্যান্ড থেকে শুরু করে সাধারণ গ্যালারির অনেক আসন নষ্ট হয়ে গেছে। প্রেস বক্সের অবস্থা করুণ। সংস্কারের প্রয়োজন দেশের আরও বেশ কটি ক্রিকেট স্টেডিয়ামেরও। সবগুলোরই মালিকানা জাতীয় ক্রীড়া পরিষদের। বিসিবিকে লিজ দেওয়া হয়েছে ব্যবহারের জন্য।
গতকাল শনিবার পূর্বাচল স্টেডিয়াম প্রকল্প বাস্তবায়ন গ্রুপের সভা শেষে এটির অন্যতম সদস্য ও বিসিবি পরিচালক জালাল ইউনুস জানালেন, স্টেডিয়ামগুলো সংস্কারের জন্য ক্রীড়া পরিষদের উদ্যোগের অপোয় তারা। যে স্টেডিয়ামগুলো এখন আছে, আমরা যেগুলো ব্যবহার করছি, চট্টগ্রাম, খুলনা বা এখানে, সবই সংস্কার করতে হবে। খুলনার অবস্থা মনে হয় সবচেয়ে বাজে। আমরা তো শুধু লিজ নিয়েছি। সংস্কারের প্রয়োজনীয়তা এনএসসি জানে। তারা সম্ভবত দ্রুত সব ঠিক করার পরিকল্পনা করছে। শিগগিরই তার টেন্ডার প্রক্রিয়ায় যাবে। গ্যালারির সিট, প্রেসবক্স, সবকিছুর অবস্থা তারা জানে এবং বলেছে যে ব্যবস্থা নেবে।

শেখ জামালকে হারাল আবাহনী
ক্রীড়া প্রতিবেদক
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গতকাল শনিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে ৪-৩ গোলে জিতে আবাহনী। ১২ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে তারা। এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে এক ম্যাচ কম খেলা বসুন্ধরা কিংস।
প্রথম মিনিটেই এগিয়ে যায় শেখ জামাল। কিক অফের পর সানডে চিজোবার ভুল পাস থেকে বল ধরে সলোমন কিংস লম্বা করে বাড়ান সাখাওয়াত হোসেন রনিকে। এই ফরোয়ার্ডের ক্রসে গোঁড়ালির টোকায় ল্যভেদ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লুসিয়ানো এমানুয়েল পেরেস। দশম মিনিটে নাবীব নেওয়াজ জীবনের ফ্রি-কিকে আফগানিস্তানের ফরোয়ার্ড মাসিহ সাইঘানি হেডে সমতায় ফেরান আবাহনীকে। ২৭তম মিনিটের আত্মঘাতী গোলে এগিয়ে যায় দলটি। রায়হান হাসানের লম্বা থ্রো ইন হেডে বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালে জড়িয়ে দেন ডিফেন্ডার মাঞ্জুর রহমান মানিক। একটু পর ব্যবধান বাড়ানোর ভালো সুযোগ নষ্ট হয় আবাহনীর। সতীর্থের ক্রসে চিজোবা পা ছোঁয়াতে ব্যর্থ হলে বল পেয়ে যান পাশেই থাকা জীবন। কিন্তু তার দুর্বল প্রচেষ্টা সহজে আটকে দেন গোলরক। ৩৬তম মিনিটের সময় ঝড় শুরু হলে খেলা বন্ধ করে দেন রেফারি। এক ঘণ্টা ১৭ মিনিট পর ফের খেলা মাঠে গড়ানোর পর পরই আবাহনীর জীবনের শট পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়। ৫৭তম মিনিটে সলোমন কিংয়ের ফ্রি-কিক ঝাঁপিয়ে পড়ে ফেরান আবাহনী গোলরক শহীদুল আলম সোহেল। ছয় মিনিট পর চিজোবার থেকে পাওয়া বল নিখুঁত শটে নাইমের মাথার ওপর দিয়ে স্কোরলাইন ৩-১ করেন হাইতির ফরোয়ার্ড কেরভেন্স ফিলস বেলফোর্ট। ৭০তম মিনিটে চিজোবার হেড করে বাড়ানো বল গোলমুখ থেকে অনায়াসে ল্যভেদ করেন জীবন। লিগে এই ফরোয়ার্ডের গোল হলো ৮টি। নয় মিনিট পর সেইনে বোজানের শট শহীদুল ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি শটে ব্যবধান কমান জাকির হোসেন জিকু। ৯০তম মিনিটে এই মিডফিল্ডার আবারও ল্যভেদ করে ম্যাচ জমিয়ে তোলেন। কিন্তু শেষ পর্যন্ত লিগে আবাহনীর টানা চতুর্থ এবং সব মিলিয়ে দশম জয় আটকাতে পারেনি শেখ জামাল।
নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে গতকাল অন্য ম্যাচে অবনমন অঞ্চলে থাকা টিম বিজেএমসি ও ব্রাদার্স ইউনিয়ন গোলশূন্য ড্র করে। ১১ ম্যাচে ব্রাদার্সের পয়েন্ট ৫, বিজেএমসির পয়েন্ট ৪।

আড়াই বছরেই তৈরি হবে শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম
ক্রীড়া প্রতিবেদক
আগেই জানা রাজধানী ঢাকার পূর্বাচলে হবে সর্বাধুনিক আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম। যার নামকরণ করা হয়েছে শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। জাতীয় ক্রীড়া পরিষদ তথা সরকার এ ব্যাপারে জায়গাও বরাদ্দ দিয়েছে।
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগামী দুই বছরের মধ্যে পূর্বাচলে অন্তত ৫০-৬০ হাজার দর্শক ধারণমতার আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম নির্মাণকাজ শেষ করার কথা বলেছেন। আশা করা যাচ্ছে ২৮ থেকে ৩০ মাসের মধ্যেই পূর্বাচলে শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামটি উদ্বোধন করা হবে। দেশের তো বটেই, বিশ্বের ইতিহাসেই অন্যতম সুন্দর করে গড়া হবে নতুন এ স্টেডিয়ামটি।

শেখ কামাল অনুর্ধ্ব-২০ ফুটবলের লোগো উন্মোচন
ক্রীড়া প্রতিবেদক
শেখ কামাল অনূর্ধ্ব-২০ ফুটবলে দেশের আটটি বিভাগ দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নেবে। নড়াইলে ‘ক’ গ্রুপে খেলবে ঢাকা, খুলনা, রংপুর ও বরিশাল। আর নাটোরে ‘খ’ গ্রুপের লড়াই হবে চট্টগ্রাম, রাজশাহী, সিলেট ও ময়মনসিংহের মধ্যে। ২৫ ও ২৬ এপ্রিল দুটি সেমিফাইনাল এবং ২৮ এপ্রিল ফাইনালের ভেন্যু কক্সবাজার।
বিডিডিএফএ’র মহাসচিব তরফদার রুহুল আমিন বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধুর পরিবার খেলাধুলার সঙ্গে নিবিড়ভাবে জড়িত। দেশের ফুটবলে জাগরণ নিয়ে আসার ল্েয শেখ কামাল অনূর্ধ্ব-২০ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করছি আমরা।’

চাকরি হারানোর শঙ্কায় বিজেএমসির নারী ফুটবলাররা
ক্রীড়া প্রতিবেদক
জাতীয় দলের সহকারী কোচ মাহমুদা আক্তার অনন্যা এবং অধিনায়ক সাবিনা খাতুনসহ ২১জন নারী ফুটবলার চাকরি করেন বাংলাদেশ পাটকল করপোরেশনে (বিজেএমসি)। এর মধ্যে ১১জন আছেন বাংলাদেশ ফুটবলের ফেডারেশনের আবাসিক ক্যাম্পে।
বিজেএমসির বাকি ১০নারী ফুটবলার বসে আছেন হাত-পা গুটিয়ে। অর্ধযুগ ধরে সিনিয়রদের ঘরোয়া কোনো খেলা নেই। বসে বসেই তাই বেতন গুণতে হচ্ছে বিজেএমসির নারী ফুটবলারদের। এভাবে আর কত দিন? মেয়েদের স্থায়ী দল থাকা দেশের একমাত্র প্রতিষ্ঠান বিজেএমসিই এখন খেলা না হওয়ায় বিরক্ত। মেয়েদের এভাবে কতদিন বসিয়ে বসিয়ে বেতন দেবে প্রতিষ্ঠানটি।
কিন্তু বাফুফের আশ্বাসে ভরসা পাচ্ছে না বিজেএমসি। বরং মেয়েদের ফুটবলের ভবিষ্যত নিয়ে আশঙ্কার কথাই শোনালেন সংস্থাটির ক্রীড়া দপ্তরের এসিও মো. আবদুল কুদ্দুস, ‘কর্তৃপ আমাদের চাপ দিচ্ছে। আমরা কেনো মেয়ে ফুটবল দল রাখবো? খেলা না থাকলে কোন সংস্থাই মেয়েদের বসিয়ে বসিয়ে বেতন দেবে না। জুলাইয়ের মধ্যে মেয়েদের টুর্নামেন্ট না হলে আমরা মেয়েদের ফুটবল দল বন্ধ করে দেবো।’

গেইল-রাসেলকে সামলাতে হচ্ছে না বাংলাদেশকে
ক্রীড়া প্রতিবেদক
তার মানে কি বিশ্বকাপে খেলবেন না দুই হার্ডহিটার ব্যাটসম্যান? ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের (সিডাব্লিউআই) পরিচালক জিমি অ্যাডামস জানিয়েছেন, তাদের আইপিএল খেলতে দেওয়ার কারণেই বাইরে রাখা হয়েছে। একই সঙ্গে তিনি নিশ্চিত করেছেন, ‘এটা বিশ্বকাপ দল নয়।’
আয়ারল্যান্ডের সিরিজে ওয়েস্ট ইন্ডিজ নামতে যাচ্ছে বিশ্বকাপের প্রস্তুতিতে। ইংল্যান্ডের কন্ডিশনের সঙ্গে আইরিশ কন্ডিশনের মিল থাকায় বিশ্বকাপের আগে সেখানে ত্রিদেশীয় সিরিজ খেলবে তারা। এই সিরিজে শুধু গেইল কিংবা রাসেল নন, খেলবেন না শিমরন হেটমায়ার, কার্লোস ব্র্যাথওয়েট, ওশানে থমাস ও নিকোলাস পুরান।

প্রায় দু’মাস পর অনুশীলনে মুশফিক
ক্রীড়া প্রতিবেদক
নিউজিল্যান্ড সফর থেকে ফিরার পর অনুশীলনে বা মাঠে দেখা যায়নি বাংলাদেশ জাতীয় দলের উইকেটর ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে। দীর্ঘ দু’মাস পর গতকাল শনিবার মিরপুরের হোম অফ ক্রিকেটে অনুশীলন করেছেন তিনি। এর আগে শুক্রবার সকালে মিরপুরে রানিং সেশন করেছিলেন।
মূলত বিশ্বকাপের আগে নিজেকে পুরোদমে প্রস্তুত করে তুলতেই অনুশীলন শুরু করেছেন মুশফিক। চলতি বছরের শুররুত নিউজিল্যান্ড সফরে গিয়ে আঙ্গুলে চোট পেয়েছিলেন মিস্টার ডিপেন্ডবল। যেকারণে টেস্ট সিরিজে খেলতে পারেননি তিনি। বেশ আগে থেকেই চোট নিয়ে সমস্যায় ছিলেন মুশফিক। গেল বছর এশিয়া কাপের সময় পাজর আঘাত পেয়েছিলেন তিনি।

কাল থেকে শুরু হচ্ছে ডিপিএলের সুপার লিগ পর্ব
ক্রীড়া প্রতিবেদক
রাউন্ড রবিন’ লিগ শেষ। কাল সোমবার থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগ পর্ব। এ পর্বে লড়াই করবে পয়েন্ট তালিকার শীর্ষ ছয় দল। প্রথম দিনে অনুষ্ঠিত হবে তিনটি ম্যাচ।
সুপার লিগের প্রথম ম্যাচে মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডের মুখোমুখি হবে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং কাব। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রাইম ব্যাংক ক্রিকেট কাবের মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডি কাব। আরেক ম্যাচে বিকেএসপির তিন নম্বর মাঠে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপে লড়বে মোহামেডান স্পোর্টিং কাব। একইভাবে আগামী ১৭ ও ১৯ এপ্রিল আরও তিনটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজে ক্যারিবীয় দল ঘোষণা
ক্রীড়া প্রতিবেদক
আগামী ৫মে থেকে ১৭মে পর্যন্ত ডাবলিনের এই টুর্নামেন্টটিতে স্বাগতিক আয়ারল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ছাড়া তৃতীয় দল হিসেবে থাকছে বাংলাদেশ। এই আয়োজনটি মূলত ৩০মে থেকে ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠেয় বিশ্বকাপের ভালো প্রস্তুতি হবে টাইগার ও ক্যারিবীয়দের।
ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেলডন কোটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনীল আমব্রিস, রেমন্ড রেইফার, ফ্যাবিয়ান অ্যালেন, আশলে নার্স, রোস্টন চেজ, শেন ডেউরিচ, জনাথন কার্টার।

বাটলারের ব্যাটিং ঝড়ে রাজস্থানের দ্বিতীয় জয়
ক্রীড়া প্রতিবেদক
চলতি আইপিএলে দুর্দান্ত খেলছেন ইংলিশ ক্রিকেটার জস বাটলার। রাজস্থান রয়েলসের হয়ে অসাধারণ ব্যাটিং করে যাচ্ছেন ইংল্যান্ডের এই ওপেনার। তার ব্যাটিং ঝড়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপে ৪ উইকেটে জয় লাভ করে রাজস্থান।
দলের জয়ে ৪৩ বলে সর্বোচ্চ ৮৯ রান করেন বাটলার। চলতি আইপিএলে রাজস্থানের এটা দ্বিতীয় জয়। হ্যাটট্রিক পরাজয়ের পর নিজেদের চতুর্থ ম্যাচে বিরাট কোহলির বেঙ্গালুরুর বিপে জয় পায় রাজস্থান। এরপর টানা দুই ম্যাচে হেরে যাওয়া আজিঙ্কা রাহানের নেতৃত্বাধীন দলটি শনিবার নিজেদের সপ্তম ম্যাচে দ্বিতীয় জয় পায়। এই জয়ে ৪ পয়েন্ট নিয়ে আট বলের দধ্যে সপ্তম স্থানেই পড়ে রইল রাজস্থান। ছয় ম্যাচ খেলে কোনো পয়েন্ট অর্জন করতে পারেনি বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরু। আর ৭ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।
এবারের আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমে ক্রিস গেইলদের কিংস ইলেভেন পাঞ্জাবের বিপে ব্যাটিং তা-ব চালান বাটলার। সেই ম্যাচে ৪৩ বলে ১০ চার ও দুই ছক্কায় ৬৯ রান করেন রাজস্থানের এই ওপেনার। এরপর বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপে ৪৩ বল খেলে আট চার ও এক ছক্কায় করেন ৫৯ রান। তার ব্যাটে ভর করে জয়ে ফেরে রাজস্থান।

কলকাতাকে হারিয়ে শীর্ষ চারে দিল্লি
ক্রীড়া প্রতিবেদক
দিল্লির জয়ে অবশ্য ঋষভ পান্তেরও ভূমিকা প্রবল। কেকেআরের ছুঁড়ে দেওয়া ১৭৯ রানের ল্েয খেলতে নামলে দ্রুত ৫৭ রানে ২ উইকেট পড়ে দিল্লির। তবে স্কোর বোর্ড সচল রাখেন মূলত পান্ত ও ধাওয়ান মিলে। পান্ত রয়ে সয়ে খেলে বিদায় নেন ৩১ বলে ৪৬ রানে। তবে ধাওয়ান ছিলেন আরও বিধ্বংসী। ৬৩ বলে ১১ চার ও ২ ছক্কায় অপরাজিত ছিলেন ৯৭ রান পর্যন্ত। ম্যাচসেরাও তিনি। ৩ উইকেট হারিয়ে দিল্লি জয় নিশ্চিত করে ১৮.৫ ওভারে।
খেলাটা ছিলো কেকেআরের ঘরের মাঠ কলকাতার ইডেন গার্ডেনসে। এই ম্যাচ নিয়ে ঝামেলার কমতি ছিলো না কোনও। দিল্লির উপদেষ্টা হওয়ায় পিচে প্রভাব বিস্তারের একটা অভিযোগ উঠেছিলো সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধে। কারণ পশ্চিমবঙ্গ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান তিনি নিজে। সেই ম্যাচে টসটা দিল্লি জিতলেও ব্যাটিং বান্ধব হওয়ায় শুরুতে ব্যাটিং করে বড় স্কোরেরই দেখা পায় কেকেআর। তবে ৭ উইকেট হারিয়ে ১৭৮ রান করলেও কেকেআর পরে আটকাতে পারেনি দিল্লিকে। শুভমান গিলের ৩৯ বলে করা ঝড়ো ৬৫ রান ছাড়াও আন্দ্রে রাসেল কেকেআরের হয়ে ২১ বলে ৪৫ রানের মিনি ঝড় তুলেছেন। দিল্লির পে দুটি করে উইকেট নেন ক্রিস মরিস, রাবাদা ও কিমো পল।

আইপিএলে আন্দ্রে রাসেলের অনন্য রেকর্ড
ক্রীড়া প্রতিবেদক
আইপিএলে দ্রুততম ১ হাজার রান ও ৫০ উইকেট নেওয়া ক্রিকেটার এখন রাসেল। এতদিন যৌথভাবে রেকর্ডটি দখলে ছিল কিয়েরন পোলার্ড ও শেন ওয়াটসনের। শুক্রবার রাতে তাদের টপকে রেকর্ডটি নিজের করে নিয়েছেন রাসেল। ১ হাজার রান ও ৫০ উইকেট নিতে পোলার্ড ও ওয়াটসনের লেগেছিল যেখানে ৬২ ম্যাচ, সেখানে রেকর্ড গড়া রাসেল খেলেছেন ৫৭ ম্যাচ।
চলতি আইপিএলে খুব বেশি বল করছেন না রাসেল। কাঁধের চোটের কারণে প্রয়োজনের মুহূর্তেই কেবল বল হাতে নিচ্ছেন তিনি। দিল্লি ক্যাপিটালসের বিপে শুক্রবার নিয়েছেন যেমন। সাফল্যও পেয়েছেন এই পেসার। দিল্লির অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে ফিরিয়ে আইপিএলে ৫০ উইকেটের মাইলফলক স্পর্শ করেন রাসেল। একই সঙ্গে রেকর্ডটা নিজের করে নেন তিনি।

২-০ করে ফেললো জিম্বাবুয়ে
ক্রীড়া প্রতিবেদক
চার ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টি বৃষ্টি আইনে ৪ রানে জিতে নিয়েছে জিম্বাবুয়ে। তাতে সংযুক্ত আরব আমিরাতের বিপে সিরিজে ২-০ ব্যবধানে লিড নিয়েছে শেভরনরা।
হারারেতে শুক্রবার দ্বিতীয় ওয়ানডেতে আরব আমিরাত প্রথমে ব্যাট করতে নামে। ২৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২২ রান তোলার পর বৃষ্টি এসে হানা দেয়। বৃষ্টির কারণে ১৫ ওভার কমে ম্যাচ দাঁড়ায় ৩৫ ওভারে। এরপর আবার খেলা শুরু হলে নির্ধারিত ৩৫ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করে আমিরাত। তাতে বৃষ্টি আইনে জিম্বাবুয়ের সামনে জয়ের ল্যমাত্রা দাঁড়ায় ৩৫ ওভারে ২১০ রান। এই রান তাড়া করতে নেমে ৩২ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮৫ রান তোলে শেভরনরা। এরপর আলোকস্বল্পতায় আবার খেলা বন্ধ হয়ে যায়। তাতে বৃষ্টি আইনে ৪ রানে জয় পায় জিম্বাবুয়ে। ম্যাচসেরা নির্বাচিত হন ৩৩ বলে ৪৫ রানের ইনিংস খেলা পিটার মুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here