প্রিমিয়ার লিগে জয় পেয়েছে রূপগঞ্জ, ব্রাদার্স ও আবাহনী

0
33

ক্রীড়া প্রতিবেদক
ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে গতকাল সোমবারের খেলায় জয় পেয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ, ব্রাদার্স ইউনিয়ন ও আবাহনী লিমিটেড।
বিকেএসপির তিন নম্বর মাঠে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের মুখোমুখি হয় রূপগঞ্জ। টস হেরে প্রতিপক্ষের আমন্ত্রণে আগে ব্যাট করে জোড়া সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩৫৭ রান করে রূপগঞ্জ। জবাবে ৪৯ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৩৩৪ তুললে ২৩ রানে হারে শাইনপুকুর। রূপগঞ্জের হয়ে নাবিল সামাদ ৩টি উইকেট নিয়েছেন। এছাড়া দুটি উইকেট পান আসিফ হাসান। ব্যাট হাতে সর্বোচ্চ ইনিংসের জন্য ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পান রূপগঞ্জের ওপেনার মোহাম্মদ নাঈম।
মিরপুর শের-ই-বাংলায় টানা দ্বিতীয় হারের স্বাদ পেল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। অন্যদিকে ব্রাদার্স ইউনিয়ন পেল প্রথম জয়ের স্বাদ। দ্বিতীয় রাউন্ডে ব্রাদার্স ৭উইকেটে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। আগে ব্যাটিং করতে নেমে ১৮০ রানে গুটিয়ে যায় ধানমন্ডি পাড়ার ক্লাবটি। জবাবে ৩৬.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে সহজেই জয় পায় ব্রাদার্স। মিজানুর রহমানের ব্যাটে জয় পায় গোপীবাগের দলটি। তানবীরের বলে উইকেটের পেছনে ক্যাচ দেওয়ার আগে ৭১ বলে ৭১ রানের ইনিংস খেলেন ডানহাতি ওপেনার। ১০ বাউন্ডারিতে সাজান নিজের ইনিংসটি। ম্যাচ সেরার পুরস্কারটিও উঠে তার হাতে।
ফতুল্লায় নবাগত দল উত্তরাকে সহজেই হারাল আবাহনী। ১৮৯ রানের বিশাল জয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিল শিরোপা ধারীরা। টস হেরে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ২৮৫ রান তোলে আবাহনী। জবাবে ৯৬ রানে গুটিয়ে যায় উত্তরা। আবাহনীকে দারুণ এক জয় উপহার দিয়েছেন সাব্বির রহমান। তার অলরাউন্ড নৈপুণ্যে জিতেছে আবাহনী। ৩৫ বলে ৪ চার ও ৪ ছক্কায় ৬১ রানের ঝড়ো ইনিংস খেলেন সাব্বির। পরবর্রীতে বল হাতে নেন ২ উইকেট। টানা দুই জয়ে প্রিমিয়ার লিগের শুরুটা দারুণ হয়েছে শিরোপা ধারীদের।

জাতীয় জুনিয়র বক্সিংয়ের উভয় বিভাগে আনসার চ্যাম্পিয়ন
ক্রীড়া প্রতিবেদক
ওয়ালটন ২৩তম জাতীয় জুনিয়র বালক ও ৫ম জাতীয় জুনিয়র বালিকা বক্সিং প্রতিযোগিতা-২০১৯’ গতকাল সোমবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের এই আসরে বালক ও বালিকা উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। আর উভয় বিভাগে রানার্স-আপ হয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

বালক বিভাগে বাংলাদেশ আনসার ৬টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পদক জিতে চ্যাম্পিয়ন হয়। ২টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জ পদক জিতে রানার্স-আপ হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। তৃতীয় হয়েছে বিকেএসপি। বালিকা বিভাগে চ্যাম্পিয়ন আনসার ২টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক জিতে চ্যাম্পিয়ন হয়। রানার্স-আপ ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব জিতেছে ২টি স্বর্ণ ও ১টি ব্রোঞ্জ। এই বিভাগেও তৃতীয় হয়েছে বিকেএসপি।
প্রতিটি ওজন শ্রেণির প্রথম স্থান অধিকারকারীকে ৩ হাজার, দ্বিতীয় স্থান অধিকারকারীকে ২ হাজার ও তৃতীয় হওয়া ২ জনকে ১ হাজার করে মোট ৭ হাজার টাকা করে সর্বমোট ১ লাখ ৫ হাজার টাকার প্রাইজমানি দেওয়া হয়। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে বিজয়ীদের আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। জাতীয় জুনিয়র বক্সিং প্রতিযোগিতা থেকে বাছাইকৃত ২০ জন বালক ও বালিকাদের দীর্ঘমেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

প্রথম বিভাগ ভলিবল লীগ এর উদ্বোধন আজ
ক্রীড়া প্রতিবেদক
খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রথম বিভাগ ভলিবল লীগের উদ্বোধন আজ মঙ্গলবার। খুলনা জেলা ষ্টেডিয়ামে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে এ উদ্বোধনী অনুষ্ঠান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লীগের উদ্বোধন করবেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ হেলাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি থাকবেন ওয়েষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোঃ লিঃ খুলনার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. শফিক উদ্দিন।

বিকেএসপিতে নাঈমের বিধ্বংসী সেঞ্চুরি
ক্রীড়া প্রতিবেদক
সুজন হাওলাদারকে ইনিংসের প্রথম ওভারে চার-ছক্কা মেরে দারুণ শুরু মোহাম্মদ নাঈমের। সেই সুজনের করা ইনিংসের ২৬তম ওভারের শেষ বলে এক রান নিয়ে নাঈম পূর্ণ করলেন সেঞ্চুরি। ব্যাটিংয়ে মুগ্ধতা ছড়িয়ে ৮১বলে তুলে নেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রথম সেঞ্চুরি।
ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ডে শাইনপুকুরের বিপক্ষে নাঈম বিকেএসপিতে যখন তিন অঙ্কের ছোঁয়া পান নাঈম, তখন তার নামের পাশে ৮ চার ও ৫ ছক্কা। স্ট্রাইক রেট ১২৩.৪৫। ৪০ বলে পৌঁছান হাফ সেঞ্চুরিতে। পরের ৪১ বলে সেঞ্চুরি। দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার আগে ১০৮ বলে ৮ চার ও ৬ ছক্কায় ১২২ রান করেন নাঈম।

শেষ চারে পিডিবি, সেনা, নৌ ও বিমানবাহিনী
ক্রীড়া প্রতিবেদক
বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় চলমান ‘ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা-২০১৯’ এর গ্রুপ পর্বের খেলা গতকাল সোমবার শেষ হয়েছে। যোগ্যতার প্রমাণ দিয়ে গ্রুপ পর্ব থেকে শেষ চারের টিকিট পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)।
ঢাকা পল্টনস্থ শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে গতকাল সোমবার প্রতিযোগিতার পঞ্চম দিনে গ্রুপ পর্বের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। নিজেদের শেষ ম্যাচে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২০-২৫, ২০-২৫, ২৬-২৪, ২৫-১৯, ১৫-১০ পয়েন্টে ৩-২ সেটে বাংলাদেশ বিমানবাহিনীকে পরাজিত করে।
আজ মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল। সেখানে বিকেল ৩টায় সেনাবাহিনী লড়বে বিমানবাহিনীর বিপক্ষে। আর বিকেল সাড়ে চারটায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিপক্ষ বাংলাদেশ নৌবাহিনী।

জাতীয় সাঁতারে দ্বিতীয় দিনে জুয়েল-জুনাইনার সঙ্গে আসিফের রেকর্ড
ক্রীড়া প্রতিবেদক
মিরপুরে সৈয়দ নজরুল ইসলাম সুইমিং কমপ্লেক্সে গতকাল সোমবার ছেলেদের ৪০০ মিটার ব্যক্তিগত মিডলেতে ২০১৬ সালে গড়া নিজের রেকর্ড ভেঙেছেন জুয়েল। বাংলাদেশ সেনাবাহিনীর এই সাঁতারু এবার সময় নিয়েছেন ৪ মিনিট ৫০ সেকেন্ড। তার আগের সেরা টাইমিং ছিল ৪ মিনিট ৫২ দশমিক ১৫ সেকেন্ড। আগের দিন ২০০ মিটার ব্যাকস্ট্রোকে রেকর্ড গড়ে সোনা জিতেছিলেন জুয়েল। ছেলেদের ১০০ মিটার ব্যাকস্ট্রোকেও রেকর্ড গড়েছেন জুয়েল।
মেয়েদের ৪০০ মিটার ব্যক্তিগত মিডলেতে ৫ মিনিট ৩৭ দশমিক ৬১ সেকেন্ড সময় নিয়ে রেকর্ড গড়েন জুনাইনা। ছেলেদের ৫০ মিটার ফ্রিস্টাইলে ২৩ দশমিক ৮৫ সেকেন্ড সময় নিয়ে নতুন রেকর্ড গড়েছেন বাংলাদেশ নৌবাহিনীর আসিফ রেজা। মেয়েদের ৫০ মিটার ফ্রিস্টাইলে ২৯ দশমিক ৯৯ সেকেন্ড সময় নিয়ে সেরা হয়েছেন ইংল্যান্ড প্রবাসী জুনাইনা। মেয়েদের ১০০ মিটার ব্যাকস্ট্রোকে সেরা হয়েছেন সেনাবাহিনীর নাঈমা আক্তার। ছেলেদের ৫০ মিটার বাটারফ্লাইয়ে ২৬ দশমিক ১৫ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন মাহমুদুন নবী নাহিদ। এই ইভেন্টে মেয়েদের বিভাগে সেরা হয়েছেন নৌবাহিনীর সোনিয়া খাতুন (৩১ দশমিক ৯৩ সেকেন্ড)।

হকি ফেডারেশন নির্বাচনের আনুষ্ঠানিক তফসিল ঘোষণা
ক্রীড়া প্রতিবেদক
অবশেষে আনুষ্ঠানিকভাবে হকি ফেডারেশনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সেই সঙ্গে কাউন্সিলরদের তালিকাও প্রকাশ করেছে জাতীয় ক্রীড়া পরিষদ নির্ধারিত কমিশন। ফেডারেশনের ৮১জনের সাথে ক্রীড়া পরিষদ থেকে দেয়া হচ্ছে আরো ৫কাউন্সিলর।
কিছুটা বিলম্ব হলেও বহুল প্রতিক্ষীত এই নির্বাচনের জন্য চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছেছে এনএসসি। পূর্ব নির্ধারিত তারিখ ৮ এপ্রিলই হচ্ছে নির্বাচন। যার জন্য আনুষ্ঠানিক ভাবে তফসিল ঘোষণা করেছে কমিশন। সাথে দেয়া হয়েছে ফেডারেশন থেকে ৮১ আর জাতীয় ক্রীড়া পরিষদ নির্ধারিত ৫ কাউন্সিলর। যদিও চূড়ান্ত তালিকা থেকে ফেডারেশন নির্ধারিত একজন কাউন্সিলর বাদ পড়ে মোট ৮৫ সদস্যের হবে কাউন্সিলরশিপ। নির্বাচনে ৪১ জন ভোটার আসছেন জেলা ও বিভাগ থেকে। ৩১ জন ভোটাধিকার পচ্ছেন বিভিন্ন ক্লাবের মাধ্যমে। ৮ জন টিকিট পেয়েছেন বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থা থেকে।

এএফসি অনুর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপে অংশ নিতে কাতার গেল বাংলাদেশ
ক্রীড়া প্রতিবেদক
এএফসি অনুর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপ ২০২০ এর বাছাইপর্বে অংশ নেয়ার জন্য কাতারের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে বাংলাদেশ দল। রবিবার ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাছাইপর্ব অনুষ্ঠিত হবে বাহরাইনে আগামী ২০ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত। এই টুর্নামেন্টে বালাদেশ দল বি গ্রুপে খেলবে। সেখানে লাল-সবুজের দলের প্রতিপক্ষ হিসেবে আছে ফিলিস্তিন, শ্রীলঙ্কা ও স্বাগতিক বাহরাইন।
২৩ সদস্যের বাংলাদেশ দল : পাপ্পু হোসেন, মাহফুজ হাসান প্রিতম, আনিসুর রহমান, টুটুল হাসান বাদশাহ, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, রিয়াদুল হাসান, বিশ্বনাথ ঘোষ, রকি, সুশান্ত ত্রিপুরা, আল-আমিন, বিপলু আহমেদ, মোহাম্মদ সুমন, রবিউল হাসান, মাসুক মিয়া জনি, মোহাম্মদ ইব্রাহিম, রাকিব হাসান, খন্দকার আশরাফুল ইসলাম, ফয়সাল আহমেদ, মোহাম্মদ আরিফুর রহমান, জাফর ইকবাল, মতিন মিয়া,মাহবুবুর রহমান সুফিল।

জয়খরা কাটল রিয়ালের
ক্রীড়া প্রতিবেদক
বার্সেলোনার বিপক্ষে কোপা দেল রে’র ম্যাচ দিয়ে শুরু, আয়াক্সের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ শেষ- ঘরের মাঠে টানা তিন ম্যাচ হেরে অকূল পাথারে পড়ে গিয়েছিল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। অবশেষে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যু থেকে বেরিয়ে পরের মাঠে খেলতে গিয়েই জয়ে ফিরেছে তারা।
স্প্যানিশ লা লিগার ম্যাচ খেলতে রিয়াল ভায়োদলিদের মাঠে গিয়ে ৪-১ গোলের সহজ জয় পেয়েছে রিয়াল। জোড়া গোল করেছেন করিম বেনজেমা। এর আগে সবশেষ লেভান্তের মাঠে ২-১ গোলে জিতেছিল সান্তিয়াগো সোলারির শিষ্যরা। পরের মাঠে খেলতে নেমে প্রথম ধাক্কাটা খায় রিয়ালই। ম্যাচের ২৯তম মিনিটে রিয়ালের জালে বল ঢোকান আনোয়ার মোহাম্মদ তুহামি। তবে বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। মিনিট পাঁচেক পরই রিয়ালকে সমতায় ফেরান ফরাসি ডিফেন্ডার রাফায়েল ভারানে। ভায়োদলিদ গোলরক্ষক জর্ডি মাসিপ ঠিকঠাকভাবে বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে গোলমুখে বল পেয়ে আলতো টোকায় দলকে সমতায় বসান ভারানে। বিরতির আগে হয়নি আর কোনো গোল। দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৫১তম মিনিটে রিয়ালকে লিড এনে দেন করিম বেনজেমা। ডি-বক্সের মধ্যে অদ্রিওজোলাকে ফাউল করা হলে পেনাল্টি পায় রিয়াল। সফল স্পটকিকে দলকে এগিয়ে দেন বেনজেমা। আট মিনিট পর আবারও বেনজেমার জাদুতে গোল পায় রিয়াল। টনি ক্রুসের ক্রসে হেড করে ব্যবধান বাড়ান এ ফ্রেঞ্চ স্ট্রাইকার। ম্যাচের ৮৫তম মিনিটে ভায়োদলিদের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুকা মদ্রিদ।

ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করলো ইংল্যান্ড
ক্রীড়া প্রতিবেদক
এই দুর্দান্ত জয়ে সবচেয়ে বেশি ছাপ রেখেছেন ডেভিড উইলি। উইন্ডিজকে অসহায় বানাতে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন মার্ক উড। তাদের দুজনের বোলিং নৈপুণ্যে মাত্র ৭১ রানে গুটিয়ে যায় স্বাগতিকরা। আগের ম্যাচে ৪৫ রানে অলআউট হয়ে ১৩৭ রানের ব্যবধানে হারে তারা। ৭২ রানের লক্ষ্যে নেমে ৫৭ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় ইংল্যান্ড। বলের হিসাবে টি-টোয়েন্টিতে এটাই তাদের সবচেয়ে বড় জয়।
উইলি ৪ উইকেট নেন মাত্র ৭ রান দিয়ে। উডের ৩ ওভারে মাত্র ৯ রান করতে পারে ওয়েস্ট ইন্ডিজ, তার শিকার তিন ব্যাটসম্যান। ১৩ ওভারে শেষ হয় স্বাগতিকদের ইনিংস, মাত্র চার ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে রান করেন যার মধ্যে কেউই ১১’র বেশি করতে পারেননি। লক্ষ্য ছোট হলেও ইংল্যান্ডের ইনিংসে অ্যালেক্স হেলস প্রথম ওভারে শেল্ডন কোট্রেলের বলে ১৬ রান নেন। ১০.৩ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে সফরকারীরা। ২০ রানে হেলস, আর ৩৭ রানে জনি বেয়ারস্টো আউট হলে জো রুট (৪*) ও এউইন মরগান (১০*) দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ম্যাচসেরা হয়েছেন উইলি। আর সিরিজের সেরা খেলোয়াড় হয়েছেন দ্বিতীয় টি-টোয়েন্টিতে বল হাতে তোপ দাগানো ক্রিস জর্ডান। ক্রিকইনফো

আর্সেনালের মাঠে ম্যানইউয়ের হার
ক্রীড়া প্রতিবেদক
তাতে শীর্ষ চারে থাকার পথে বড় ধাক্কা খেয়েছে রেড ডেভিলরা। বিপরীতে দারুণ জয়ে চারে জায়গা করে নিয়েছে আর্সেনাল। ৩০ ম্যাচ শেষে গানাররা ৬০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে। আর হেরে আগের ৫৮ পয়েন্ট নিয়ে পাঁচে নেমে গেছে ম্যানইউ।
সুলশার কোচ হওয়ার পর টানা ৯টি অ্যাওয়ে ম্যাচ জিতেছে রেড ডেভিলস। সেই আত্মবিশ্বাস নিয়েই গিয়েছিল আর্সেনালের মাঠ এমিরেটস স্টেডিয়ামে। যেখানে অনুপ্রেরণা জুগিয়েছে প্যারিস সেন্ট জার্মেইয়ের মাঠ থেকে দুর্দান্ত ঘুরে দাঁড়ানোর স্মৃতি। চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে ঘরের মাঠে হেরেও প্যারিসের দ্বিতীয় লেগে রূপকথার জন্ম দিয়ে ম্যানইউ বিদায় করে দিয়েছে ফরাসি চ্যাম্পিয়নদের। তবে আর্সেনালের মাঠে গিয়ে হারের হতাশা নিয়েই ফিরতে হয়েছে ইংল্যান্ডের সবচেয়ে সফল ক্লাবকে।

রেকর্ড ভেঙে ক্ষমা চাইলেন টেইলর
ক্রীড়া প্রতিবেদক
বাংলাদেশের তরুণ পেসারদের গতকাল সোমবার শিক্ষা সফরে নিয়েছিলেন রস টেলর। পেস বান্ধব পিচ আর কন্ডিশন মানেই যে বোলিংটা সোজা হয়ে যাওয়া নয় সেটাই শেখালেন কিউই ব্যাটসম্যান। সবুজ উইকেটে বাড়তি বাউন্সের সামনেও ওয়ানডের গতিতে রান তুললেন ওয়েলিংটনে। ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরিটা তুলে ফেললেন মাত্র ২১১ বলে। সে পথে ভাঙলেন দুটি রেকর্ড। রেকর্ড ভেঙে ক্ষমাও চাইলেন টেলর।
টেলরের দুর্দান্ত ব্যাটিংয়ে ওয়েলিংটনের চ্যালেঞ্জিং উইকেটেও পাঁচের ওপর রান রেটে ৪৩২ রান তুলেছে নিউজিল্যান্ড। সে পথেই পেয়েছেন টেস্ট ক্যারিয়ারের ১৮তম সেঞ্চুরি। এ ইনিংস দিয়েই প্রায় দেড় বছর লম্বা অপেক্ষা ফুরোল তাঁর। ২০১৭ সালের ডিসেম্বরের পর অবশেষে দীর্ঘ পরিসরের ক্রিকেটে তিন অঙ্কের দেখা পেলেন টেলর। আর সে সঙ্গে টপকে গেলেন নিউজিল্যান্ড ক্রিকেটের ব্যাটিংয়ের শেষ কথা মার্টিন ক্রোকে। ২০১৫ সালে পরলোকে পাড়ি দেওয়া ক্রো টেস্টে ১৭টি সেঞ্চুরি করেছিলেন। কিংবদন্তি নিজেই ভবিষ্যদ্বাণী করেছিলেন টেলর একদিন তাঁকে টপকে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here