তৃতীয় জাতীয় মহিলা রাগবিতে ঠাকুরগাঁও চ্যাম্পিয়ন

0
30

ক্রীড়া প্রতিবেদক
ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা-২০১৯ এ চ্যাম্পিয়ন হয়েছে ঠাকুরগাঁও জেলা। রানার্স-আপ হয়েছে রংপুর জেলা। গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই হয় দুই দলের মধ্যে। নির্ধারিত সময়ে অবশ্য কেউ কোনো পয়েন্ট অর্জন করতে পারেনি। ফলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে রংপুরকে ২-১ পয়েন্টের ব্যবধানে হারিয়ে শিরোপা জিতে নেয় ঠাকুরগাঁও জেলা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন রুনা আক্তার।
প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হয়। পুরস্কৃত করা হয় সেরা খেলোয়াড়কে। এ ছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের সকল খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।
এবারের এই ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতায় ১৩টি দল অংশ নিয়েছে। তার মধ্যে ‘ক’ গ্রুপে ছিল নড়াইল, জামালপুর, রংপুর ও জয়পুরহাট। ‘খ’ গ্রুপে ছিল কিশোরগঞ্জ, রাজশাহী ও হবিগঞ্জ। ‘গ’ গ্রুপে ছিল নারায়ণগঞ্জ, ঢাকা ও দিনাজপুর। আর ‘ঘ’ গ্রুপে ছিল ঠাকুরগাঁও, চাঁদপুর ও কক্সবাজার। গ্রুপ পর্ব থেকে রংপুর, কিশোরগঞ্জ, নারায়ণগঞ্জ ও ঠাকুরগাঁও সেমিফাইনালে উঠে। সেখান থেকে রংপুর ও ঠাকুরগাঁও ফাইনালে উঠে। কিশোরগঞ্জ জেলা ১০-০ ব্যবধানে নারায়ণগঞ্জকে হারিয়ে তৃতীয় হয়। নারায়ণগঞ্জ হয় চতুর্থ।

আন্তঃবিশ্ববিদ্যালয় নারী ক্রিকেটে চ্যাম্পিয়ন জাবি
ক্রীড়া প্রতিবেদক
আন্তঃবিশ্ববিদ্যালয় নারী ক্রিকেটে প্রথম আসরের চ্যাম্পিয়ন হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। গতকাল মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৬ উইকেটে হারিয়েছে তারা।
দুপুরে প্রথমে ব্যাট করতে নেমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ১৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পক্ষে সুপ্তা ২ উইকেট নেন। ১টি করে উইকেট শিকার করেন লাবনী ও স্বপ্না। জবাবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নারী দল ৪ উইকেট হারিয়ে ১০ বল বাকি রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রানের ইনিংস খেলেন সুপ্তা। এছাড়া লাবনী সিনহার ব্যাট থাকে আসে ৩১ রান।
আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া সংস্থার আয়োজনে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর অংশগ্রহণে প্রথমবারের মতো এই টুর্নামেন্টটি মাঠে গড়ায়। ১ ফেব্রুয়ারি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে আয়োজিত এ টুর্নামেন্টের সার্বিক তত্ত¡াবধানে ছিল ঢাকা বিশ্ববিদ্যালয়। ম্যাচগুলো পরিচালনা করেছেন বিসিবির আম্পায়াররা।

ফাইনালের লক্ষ্যে ঢাকা-রংপুর মুখোমুখি আজ
ক্রীড়া প্রতিবেদক
যে দল হারবে তাদের বিদায়ের ঘণ্টা বেজে যাবে। যারা জিতবে তারাই ফাইনালে প্রতিপক্ষ হবে কুমিল্লা ভিক্টোরিয়ানসের। এমন সমীকরণে আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামবে এলিমিনেটর ম্যাচে জয়ী দল ঢাকা ডায়নামাইটস আর প্রথম কোয়ালিফায়ার ম্যাচে পরাজিত দল রংপুর রাইডার্স।
লিগ পর্বে সর্বোচ্চ ১৬ পয়েন্ট নিয়ে এক নম্বর দল হয়ে সেরা চারে জায়গা করে নিয়েছিল রংপুর রাইডার্স। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে পয়েন্ট তালিকায় দুই নম্বরে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ানসের কাছে হেরে যায় রংপুর। পয়েন্ট তালিকায় চতুর্থ দল ঢাকা ডায়নামাইটস এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হয় পয়েন্ট তালিকায় তিন নম্বরে থাকা দল চিটাগং ভাইকিংসের। এই ম্যাচে চিটাগং ভাইকিংসকে হারিয়ে ঢাকা ডায়নামাইটস উত্তীর্ণ হয় দ্বিতীয় এলিমিনেটরে খেলার জন্য।
গতবারের দুই ফাইনালিস্টের এবার এক দলকে নিশ্চিতভাবে বিদায় নিতে হচ্ছে ফাইনালে খেলার আগেই। যদিও লিগ পর্বে দুইবারের দেখায় একটি করে ম্যাচ জিতেছিল দুই দল।

বার্সেলোনা ও রিয়ালের দ্বৈরথ আজ
ক্রীড়া প্রতিবেদক
আজ বুধবার বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায় বছরের প্রথম ‘এলক্লাসিকোয়’ মুখোমুখি লিওনেল মেসির বার্সেলোনা আর সার্জিও রামোসের রিয়াল মাদ্রিদ। স্বাধীনতার প্রশ্নে বেশ সোচ্চার কাতালোনিয়া। এর আগে স্পেন থেকে নিজেদের স্বাধীন ঘোষণা করে তারা। আর কাতালান ক্লাব বার্সেলোনা ও স্পানিওল লা লিগা থেকে বেরিয়ে যাওয়ারও হুঙ্কার ছাড়ে।
সেসব আপাতত থেমে আছে। তবে স্বাধীনতার প্রশ্ন থেকে পিছপা হয়নি কাতালোনিয়া। রিয়াল মাদ্রিদের বিপক্ষে বার্সার ঘরের মাঠে আবার তা দেখিয়ে দেওয়ার অনুরোধ করেছেন বার্সেলোনা রিপাবলিকের একজন সদস্য। তাদের স্বাধীনতার বিষয়টি বিশ্ববাসীর সামনে তুলে ধরার জন্য এটা বড় একটি উপলক্ষ্য বলে মনে করছেন স্বাধীনতা আন্দোলনের নেতারা। তাই বার্সেলোনা রিপাবলিকের প্রতিরক্ষা কমিটির সদস্য কাতালান ভক্তদের কাতালোনিয়ার পতাকা নিয়ে মাঠে প্রবেশে উৎসাহ দিচ্ছেন।

দাবা- ব্যাডমিন্টন-টেবিল টেনিস লীগ শুরুর সিদ্ধান্ত
ক্রীড়া প্রতিবেদক
খুলনা জেলা ক্রীড়া সংস্থার টেবিল টেনিস লীগ পরিচালনা কমিটির সভা গতকাল মঙ্গলবার সংস্থার সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় ২২ফেব্রæয়ারী থেকে টেবিল টেনিস লীগ শুরু করার সিদ্ধান্ত হয়। এছাড়া প্রথম বিভাগ দাবা লীগ ১২ ফেব্রæয়ারী থেকে এবং প্রথম বিভাগ ব্যাডমিন্টন লীগ ১৮ফেব্রæয়ারী থেকে শুরু হবে।
সভায় উপস্থিত ছিলেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও টেবিল টেনিস লীগ কমিটির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান বাবলু, যুগ্ম সম্পাদক জি এম রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ হাসান জহীর মুকুল, কার্যনির্বাহী পরিষদ সদস্য ও লীগ কমিটির সম্পাদক মো. মোমতাজ আহম্মেদ তুহিন, এসএম ইনামুল কবির মন্নু, সাবেক সদস্য মো. বেলাল হোসেনসহ অংশগ্রহনকারী ক্লাবের প্রতিনিধিবৃন্দ।

ওয়ানডেতে শফিউল : টেস্টে এবাদত
ক্রীড়া প্রতিবেদক
ডানহাতি পেসার তাসকিন আহমেদের পরিবর্তে ওয়ানডে স্কোয়াডে ডাক পেয়েছেন শফিউল ইসলাম। সিলেট সিক্সার্সের হয়ে আলো ছড়িয়ে টেস্ট স্কোয়াডে জায়গা করে নিয়েছেন এবাদত হোসেন। তবে দুই স্কোয়াডের কোনোটিতেই জায়গা পাননি বহুল আলোচিত ইমরুল কায়েস।
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফউদ্দিন, মোহাম্মদ মিঠুন, নাঈম হাসান, সাব্বির রহমান রুম্মন ও শফিউল ইসলাম।
নিউজিল্যান্ড সফরের টেস্ট স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহী, সৈয়দ খালেদ আহমেদ, নাঈম হাসান এবং এবাদত হোসেন।

ব্রাজিল যাচ্ছে চার ফুটবলার
ক্রীড়া প্রতিবেদক
দীর্ঘ মেয়াদে প্রশিক্ষণের জন্য চার ফুটবল খেলোয়াড়কে ব্রাজিলে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার জাতীয় সংসদের প্রশ্নোত্তরে বিরোধী দলীয় সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গার প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এ তথ্য জানান।
জাতীয় পার্টির আবু হোসেন বাবলার প্রশ্নের জবাবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘ঢাকা-৪ আসনে সরকারি কোনও খাস জমি পাওয়া গেলে এবং এ বিষয়ে প্রস্তাব পাওয়া গেলে আধুনিক মাঠ ও মিনি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ নেয়া হবে।’

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে দুদকের চিঠি
ক্রীড়া প্রতিবেদক
বিভিন্ন অনিয়ম ও অর্থ আত্মসাতের অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। চিঠিতে বাফুফেতে বেশ কয়টি অনিয়মের অভিযোগ আনা হয়েছে বলে জানা গেছে।
গতকাল মঙ্গলবার দুপুরে বাফুফে সাধারণ সম্পাদক বলেন, ‘দুদক কয়েটি বিষয়ে তাদের কাছে কাগজপত্র চেয়েছে। তাদের চাহিদামতো ডকুমেন্টসগুলো দুদককে সরবরাহ করবো।’ কী কী বিষয় খতিয়ে দেখছে দুদক জানতে চাওয়া হলে তার জবাবে সোহাগ বলেন, ‘৭/৮ টি বিষয়ে তারা আমাদের কাছে জানতে চেয়েছে। এর মধ্যে অন্যতম তিন বছর আগে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপের চ্যাম্পিয়ন নেপালকে প্রাইজমানি দিতে কেন বিলম্বিত হয়েছিল তা জানতে চেয়েছে।’

এক ছাদের নিচে দেশের সব ফুটবল সংগঠক
ক্রীড়া প্রতিবেদক
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বিশেষ সভা কেন্দ্র করে এক ছাদের নিচে সমবেত হয়েছেন দেশের ফুটবল সংগঠকরা। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের অডিটরিয়ামে শুরু হয় এ সভা।
এ সভায় বাফুফের নির্বাহি কমিটি এবং জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ) এর শীর্ষ কর্মকর্তারা ফুটবল উন্নয়নে পরিকল্পনা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলের কাছে উপস্থাপন করছেন। ৭১টি ডিএফএর মধ্যে ৫১টির সভাপতি সভায় এখন পর্যন্ত উপস্থিত হয়েছেন। ফুটবল উন্নয়নের ব্যানারে এ সভা আয়োজন করা হলেও মুলত বাফুফের নির্বাচন সামনে রেখে বর্তমান কমিটির একটা শো-ডাউন।

প্রতি বিভাগে ফুটবল স্টেডিয়ামের আশ্বাস ক্রীড়া প্রতিমন্ত্রীর
ক্রীড়া প্রতিবেদক
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল প্রত্যেকটি বিভাগে একটি করে ফুটবল স্টেডিয়াম তৈরির আশ্বাস দিয়েছেন। গতকাল মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের অডিটরিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবং জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফএ) কর্মকর্তাদের সঙ্গে সভায় এ আশ্বাস দিয়েছেন তিনি।
এ সভায় বাফুফে জেলার ফুটবল উন্নয়নে একগুচ্ছ প্রস্তাবনা দিয়েছে বাফুফেকে। যার মধ্যে আর্থিক ও মাঠ সমস্যার সামাধান অন্যতম। বাফুফে প্রতিটি ডিএফএর জন্য বাৎসরিক ১২ লাখ টাকা বরাদ্দের প্রস্তাব করেছে। যার ৫ লাখ টাকা জেলা লিগ আয়োজনের জন্য, ৩ লাখ টাকা ফুটবল ডেভেলপমেন্টের জন্য এবং ২ লাখ টাকা করে মহিলা ফুটবল উন্নয়ন ও অফিস খরচ বাবদ খরচ করবে ডিএফএগুলো। ক্রীড়া প্রতিমন্ত্রী আশ্বাস দিয়েছেন, তিনি অর্থমন্ত্রীর সঙ্গে আলোচনা করে জেলার ফুটবলে এ সহায়তার চেষ্টা করবেন।

লিভারপুলের হোঁচটে ম্যান সিটির স্বস্তি
ক্রীড়া প্রতিবেদক
মৌসুমের শুরু থেকেই ইংলিশ প্রিমিয়ার লিগে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আসছে লিভারপুল। সমান তালে লড়েও তাদের সঙ্গে পেরে উঠছে না অন্য ক্লাবগুলো। পয়েন্ট টেবিলের দুই নম্বরে ম্যানচেস্টার সিটি তাই নিজেদের জয়ের পাশাপাশি প্রার্থনা করে লিভারপুলের পয়েন্ট খোয়ানোর।
সোমবার রাতে ম্যান সিটি মুখে হাসি ফোটানোর কাজ করেছে তুলনামূলক দুর্বল দল ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। লিভারপুলের সঙ্গে ১-১ গোলে ড্র করে ম্যান সিটিকে স্বস্তির হাসি এনে দিয়েছে ওয়েস্ট হ্যাম। যে কারণে দুই দলের পয়েন্ট ব্যবধান পাঁচ থেকে নেমে এসেছে দুইয়ে। ২৫ ম্যাচ শেষে ১৯ জয় এবং ৫ ড্র নিয়ে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে লিভারপুল। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে ম্যানচেস্টার সিটি।

শ্রীলঙ্কার টেস্ট দল থেকে বাদ চান্ডিমাল
ক্রীড়া প্রতিবেদক
দল থেকে চান্ডিমালের বাদ পড়া আচমকা হলেও অনুমিত ছিল। ব্যাটে রান নেই তার। অস্ট্রেলিয়ার বিপক্ষে কয়েক দিন আগে শেষ হওয়া দুই টেস্টের চার ইনিংসে করেছেন ৫, ০, ১৫ ও ৪ রান।
সবশেষ ৫ টেস্টে পঞ্চাশ ছাড়িয়েছেন মাত্র একবার, অস্ট্রেলিয়া সফরের আগে নিউজিল্যান্ডের মাটিতে। তাসমান সাগরের এপাড়ে আসার আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১১৯ রানের অপরাজিত ইনিংস খেলেন চান্ডিমাল। তাছাড়া ব্যাটিং লাইনআপে নিজের পজিশন নিয়েও নির্বাচকদের সঙ্গে দ্বিমত পোষণ করেছেন চান্ডিমাল। স¤প্রতি তিন নম্বরে ব্যাট করেছেন। কিন্তু নির্বাচকদের বিশ্বাস ৫ বা ৬ নম্বরে ব্যাট করলে সাফল্যের দেখা পাবেন তিনি, যেটা আগেও হয়েছে। ১৭ সদস্যের এই দলের ৮ জনই পাঁচ বা তার চেয়ে কম টেস্ট খেলেছেন। এর মধ্যে বাঁহাতি স্পিনার লাসিথ এম্বুলদেনিয়া, সিম বোলার মোহামেদ শিরাজ এবং ব্যাটসম্যান অ্যাঞ্জেলো পেরেরা ও ওশাদা ফার্নান্দো নতুন মুখ। দুই টেস্টের এই সিরিজ শুরু হবে ১৩ ফেব্রুয়ারি ডারবানে।

সরফরাজই পাকিস্তানের বিশ্বকাপ অধিনায়ক
ক্রীড়া প্রতিবেদক
স¤প্রতি দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার আন্দিলে ফেলুকোয়ায়োকে কালো বলে শাস্তি হিসেবে চার ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন সরফরাজ। পিসিবির সভাপতি এহসান মানি অবশ্য এই ঘটনার পর সরফরাজের ঢাল হয়েই কথা বললেন তার বিচার প্রক্রিয়ার ত্রুটি তুলে ধরে, ‘মনে হচ্ছে আমলাতান্ত্রিক জটিলতায় কাÐজ্ঞানের সঠিক প্রয়োগটা এখানে হয়নি।’
এই কথার পর সরফরাজের ভবিষ্যৎ নিয়ে বোর্ডের সিদ্ধান্তও জানিয়ে দেন তিনি, ‘সরফরাজকে ঘিরেই বিশ্বকাপের পুরো প্রস্তুতি চলছে। সে নিজেকে কৌশলী, নেতা ও পারফর্মার হিসেবে প্রমাণ করেছে। তার নেতৃত্ব চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জিতিয়েছে, টি-টোয়েন্টি র‌্যাংকিংয়েও দলকে শীর্ষে পৌঁছে দিয়েছে।’ অবশ্য মানি আরও জানিয়েছেন, সরফরাজের অবস্থা ভবিষ্যতে কী হবে সেটা জানা যাবে বিশ্বকাপের পর।

রিয়ালে যাচ্ছেন লুকাকু
ক্রীড়া প্রতিবেদক
বার্নাব্যুতে রোনালদোর জায়গায় একের পর এক নাম শোনা যাচ্ছে। কিন্তু এখন পর্যন্ত কাউকেই দলে টানতে পারেনি রিয়াল মাদ্রিদ। এবার নতুন নাম যোগ হয়েছে রোমেলু লুকাকুকে ঘিরে। ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে বেলজিয়ান তারকা রিয়ালে যেতে পারেন বলে খবর।
লুকাকুকে রিয়ালে নিতে ম্যানইউকে প্রস্তাব দেয়ার প্রস্তুতি চলছে। সবকিছু ঠিকঠাক করছেন তার এজেন্ট মিনো রায়োলা। হোসে মরিনহোর সময় বেশ ঝামেলায় ছিলেন লুকাকু। পর্তুগিজ কোচ ক্লাব ছেড়ে গেছেন। নতুন কোচ ওলে গানারের অধীনে সুযোগও পাচ্ছেন বেলজিয়ান স্ট্রাইকার। তারপরও ওল্ড ট্র্যাফোর্ডে ভবিষ্যত নিশ্চিত দেখছেন না তিনি।

হোল্ডার নিষিদ্ধে অধিনায়ক ব্রাথওয়েট
ক্রীড়া প্রতিবেদক
ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় টেস্টে উইন্ডিজদের নেতৃত্ব দিবেন ওপেনার ক্রেইগ ব্রাথওয়েট। ¯েøা ওভার রেটের কারণে নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার নিষিদ্ধ হওয়ার কারণে তাকে দায়িত্ব দেয়া হয়েছে।
এর আগেও অধিনায়কত্ব করার অভিজ্ঞতা রয়েছে ব্রাথওয়েটের। গেল বছর বাংলাদেশের মাটিতে টেস্ট সিরিজে ইনজুরিতে থাকা হোল্ডারের পরিবর্তে ক্যারিবিয়ানদের নেতৃত্ব দিয়েছিলেন তিনি। যদিও সিরিজটি ২-০ ব্যবধানে হেরেছিল উইন্ডিজরা। সেই সিরিজের পর এবার দেশের মাটিতে ক্যারিবিয়ানদের অধিনায়কত্ব করবেন ব্রাথওয়েট। ৯ ফেব্রুয়ারির তিন ম্যাচ টেস্ট সিরিজের শেষ টেস্টটি অনুষ্ঠিত হবে। আগামী শনিবার সেন্ট লুসিয়ায় বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here