খুলনায় শুভসংঘের উদ্যোগে ‘মানবতার দেয়াল’ কার্যক্রমের উদ্বোধন

0
34

খবর বিজ্ঞপ্তি
দৈনিক কালের কণ্ঠের দশম জন্মদিনের কর্মসূচির অংশ হিসেবে খুলনায় ‘মানবতার দেয়াল’ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এ কর্মসূচির মাধ্যমে দুঃস্থ ও অসহায় মানুষ নিজের প্রয়োজনীয় কাপড় সংগ্রহ ও যেকেউ তাঁর অপ্রয়োজনীয় বস্ত্র প্রদান করতে পারছেন।
কালের কণ্ঠ শুভসংঘ খুলনা জেলার শাখার উদ্যোগে সোমবার বিকালে নগরীর বিএমএ মিলনায়তনের সামনে এ দেয়াল স্থাপন করা হয়। প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশন (বিএমএ)’র খুলনা জেলা সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. শেখ বাহারুল আলম।
শুভসংঘের সভাপতি কানাই মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের খুলনা ব্যুরো প্রধান গৌরাঙ্গ নন্দী, নিজস্ব প্রতিবেদক কৌশিক দে, কালের কণ্ঠ শুভসংঘ খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ খান, বিএমএ খুলনার অফিস সুপারিন্টেন্ডেন্ট রিপন বিশ্বাস, শুভসংঘের প্রচার সম্পাদক প্রনব মন্ডল, সদস্য রওনাকুল ইসলাম রনি, তপক মন্ডল তপু, ওয়াহিদুজ্জামান শাওন, রাজীর সরকার রাহুল, বাধন হালদার, রানা কুমার ঘোষ,সাইফুল শাহ প্রমুখ।
প্রধান অতিথি ডা. বাহারুল আলম তাঁর বক্তৃতায় বলেন, শীতার্ত ও অসহায় মানুষের জন্য কালের কণ্ঠ শুভসংঘের এ উদ্যোগ প্রশংসনীয়। এ ধরণের উদ্যোগের মাধ্যমে আত্মত্যাগের মানসিকতা গড়ে তুলতে হবে। শুধু নিজের জন্যই নয়, সমাজের জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here