দেশের জনগন একটি অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন চায়

0
20

নগরীর ২৫ ও ২৮ নং ওয়ার্ডে কর্মীসভায় মঞ্জু

খবর বিজ্ঞপ্তি
বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা-২ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বিএনপি দেশের জনপ্রিয় একটি রাজনৈতিক দল। জনগনই বিএনপির শক্তি। জনগন এই অবৈধ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। এ জন্য তারা একটি অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন চায়। বিএনপির দাবিও তাই। একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য দেশের জনগণ উন্মুখ হয়ে রয়েছে। তারা শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে চায়। অবধা সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন হলে জনগণ ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র ও ভোটের অধিকার রক্ষা করবে। এ নির্বাচনে ধানের শীষের বিজয়ের মধ্যদিয়ে জনগনের ভোট ও ভাতের অধিকার রক্ষা করা হবে। এ জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে জনগনকে সাথে নিয়ে অধিকার আদায়ে কাজ করতে হবে। নির্বাচনে ধানের শীষের বিজয়ের মধ্যদিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।
নির্বাচন কমিশনের উদ্দেশ্যে তিনি বলেন, অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ তৈরি করতে সকলের সমান সুযোগ প্রয়োজন, প্রয়োজন নিরপেক্ষ প্রশাসন ও মাঠ পর্যায়ে আইন শৃঙ্খলা বাহিনী সদস্যদের ঢেলে সাজানো নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও ভিতীমুক্ত পরিবেশ তৈরি করতে হবে। তিনি অবিলম্বে গায়েবী মামলায় কারাগারে নেতা-কর্মীদের মুক্তি ও শ্যোন এ্যারেস্ট বন্ধের দাবি জানান।
গতকাল বুধবার নগরীর ২৫ ও ২৮ নং ওয়ার্ড বিএনপির পৃথক কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
২৫ নং ওয়ার্ড : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২৫ নং ওয়ার্ড বিএনপির ও অঙ্গসংগঠনের উদ্যোগে কর্মীসভা স্থানীয় সোহরাওয়ার্দী কলেজে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম বাবু। সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও কেসিসির সাবেক মেয়র মোঃ মনিরুজ্জামান মনি। উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন ইসতিয়াক উদ্দিন লাভলু, মুজিবর রহমান, সৈয়দা রেহানা আক্তার, ইকবাল হোসেন খোকন, আজিজুল হাসান দুলু, সাজ্জাদ আহসান পরাগ, একরামুল হক হেলাল, নাজমুল হুদা চৌধুরী সাগর, শরিফুল ইসলাম বাবু, শেখ জামাল উদ্দিন, সরদার রবিউল ইসলাম, সিদ্দিকুর রহমান, আনিসুর রহমান আরজু, মিজানুর রহমান, আহসান হাবিব বাবু, কাজী সোহেল, মনিরুজ্জামান মনি, কামরুজ্জামান রুনু, মোঃ শামীম, সিরাজুল ইসলাম হিরা, শাহাদত হোসেন বাবলু, আসাদুজ্জামান, জুবের আলম তুয়াজ, ইমরান হোসেন, সাইফুল ইসলাম, শামসুন্নাহার লিপি, শ্রাবনী হক, হুমায়ুন কবির, রোকেয়া ফারুক, আঃ সালাম, মারুফুর রহমান, আরিফুর রহমান বিপ্লব, এ্যাড. কামরুননাহার হেনা, মুন্নি জামান, নিলুফার ইয়াসমিন, আসমা আক্তার প্রমুখ।
২৮ নং ওয়ার্ড : গতকাল সন্ধ্যা ৬টায় দক্ষিণ টুটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াহিদুর রহমান দিপুর সভাপতিত্বে ২৮ নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় ডাঃ ফারুক হুসাইনের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও কেসিসির সাবেক মেয়র মোঃ মনিরুজ্জামান মনি। বক্তৃতা করেন সিরাজুল ইসলাম, এ্যাড. এস আর ফারুক, আরিফুজ্জামান অপু, রেহানা আক্তার, ইউসুফ হারুন মজনু, আজিজুল হাসান দুলু, এ্যাড. মশিউর রহমান নান্নু, একরামুল হক হেলাল, মেহেদী হাসান দিপু, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, মাসুদ পারভেজ বাবু, হেলাল আহম্মেদ সুমন, মিজানুর রহমান ডিকেন, জিএম রফিকুল হাসান, মাজেদা খাতুন, শাহাবুদ্দিন, আবুল হাসান, হাবিবুর রহমান, সালাউদ্দিন মোল­া বুলবুল, মাহামুদ হোসেন বিপ্লব, আব্দুল জব্বার, তারেক হাবিবুল­াহ, হাবিবুর রহমান কাজল, ইমরান হোসেন, মঞ্জুরুল ইসলাম, খান সাইফুল ইসলাম, রাকিব খান, রিয়াজুল হক, শরিফুল ইসলাম, মোজাহেদুল ইসলাম টনি, আরিফ হাসান, আরিফুল ইসলাম আরিফ, আশিকুর রহমান সেলিম, মোঃ জুয়েল, শফিকুল ইসলাম, লুৎফুন নাহার লাভলী, ঝুনু বেগম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here