সম্পাদকের কৃতজ্ঞতা প্রকাশ

0
103

পথপরিক্রমায় তৃতীয় বছর পেরিয়ে চতুর্থ বর্ষে পা রাখল জনপ্রিয় দৈনিক খুলনাঞ্চল। ২০১৫ সালের ১৩ নভেম্বর পত্রিকাটির যে অনন্ত পথচলা শুরু হয়েছে গেল মঙ্গলবার তা চতুর্থ বছরে পা রেখেছে। আর তাই ১৩ নভেম্বর’১৮ মঙ্গলবার ছিলো জনপ্রিয় দৈনিক খুলনাঞ্চল পত্রিকার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। দিনভর ছিলো নানা আয়োজন। ভোর ৬টায় ময়লাপোতা মোড়ে সংবাদপত্রসেবীদের সাথে কেক কাটার মধ্যদিয়ে শুরু হয় দিনব্যাপী কর্মযজ্ঞ। সন্ধ্যা ৭টায় দৈনিক খুলনাঞ্চলের নিজস্ব ভবনে আয়োজন করা হয়েছিলো সাংবাদিক, লেখক ও পাঠকদের মিলন মেলার। আগেই বলেছিলাম দৈনিক খুলনাঞ্চল’র পাঠক ও আপনাদের মতো সুধীজনই খুলনাঞ্চল পত্রিকার প্রধান শক্তি ও অনুপ্রেরণার উৎস। আমাদের সকল আয়োজনে আপনাদের উপস্থিতি আমাদের ধন্য করেছে।
বিশেষ করে খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খুলনা-২ এর সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, খুলনা মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, প্যানেল মেয়র আলী আকবর টিপু, খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক শুধাংশু, খুলনাঞ্চলের প্রধান সম্পাদক অ্যাডভোকেট এম এম মুজিবুর রহমান, খুলনা সংবাদপত্র পরিষদ, বিশিষ্ট ব্যবসায়ী মঈন জমাদ্দার, দৈনিক সময়ের খবরের সম্পাদক তরিকুল ইসলাম, দৈনিক আজকের তথ্যের সম্পাদক এস এম নজরুল ইসলাম, খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার সোনালী সেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন, রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ), খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ আবু হাসান, গাজী মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও সাপ্তাহিক সেরা খবরের সম্পাদক ডা. গাজী মিজানুর রহমান, গেøাবাল খুলনার শাহ মামুনুর রশিদ তুহিন, দৈনিক জন্মভূমি পরিবার, খুলনা মেইলের সম্পাদক মামুন রেজাসহ সাংবাদিকরা, খুলনা ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, দৈনিক মানবজমিন পরিবার, দৈনিক খুলনা টাইমস পরিবার, সাহিত্য নিকেতন, ডুমুরিয়া প্রেসক্লাব, কপিলমুনি সিটি প্রেসক্লাব, মহানগর সেচ্ছাসেবক দল, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এটিএন বাংলার খুলনা বিভাগীয় প্রতিনিধি এস এম হাবিব, টিভি রিপোর্টার্স ইউনিটি, খুলনা সদর থানার ওসি হুমায়ুন কবির, সোনাডাঙ্গা থানার ওসি মোমতাজুর রহমান, খানজাহান আলী থানার ওসি শফিকুল ইসলাম, ওসি সিটিএসবি আনোয়ার হোসেন, হরিনটানা থানার ওসি আশরাফুল আলম, লবনচরা থানার ওসি শফিকুল ইসলামের প্রতি।
কৃতজ্ঞতা প্রকাশ করছি মধুমতি প্রেসের সত্ত¡াধীকারি এস এম জাকির হোসেন, বেতার শিল্পী সাহারা ইরানী পিয়া, সাহিত্য নিকেতনের অর্পনা মন্ডল, বাংলাদেশ টেলিভিশনের শিল্পী জি এম এমদাদ, হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন, লজিক একাডেমীক কোচিংসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিদের প্রতি। এছাড়া দৈনিক পুর্বাঞ্চল সম্পাদক মোহাম্মাদ আলী পারিবারিক কাজে ব্যস্ত থাকায়, দৈনিক প্রবাহের সম্পাদক আশরাফ উল হক ও দৈনিক প্রর্বতনের সম্পাদক মোস্তফা সরোয়ার ঢাকায় থাকায় ফোনের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। আমরা খুলনাঞ্চল পরিবার তাদের কাছে কৃতজ্ঞ। এছাড়া আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সুধীমহল, শুভানুধ্যায়ী, সাংবাদিক, জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়ন’র প্রতি আমরা কৃতজ্ঞ। কৃতজ্ঞা প্রকাশ করছি খুলনা ব্যান্ড-এর শিপলুসহ শিল্পিদের প্রতি, খান ডেকোরেটস, অভিজিৎ লাইটস, দৈনিক খুলনাঞ্চল পত্রিকা ভবনের সামনে উন্মুক্ত মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের সম্মানিত দর্শকদের প্রতিও আমরা কৃতজ্ঞ।
গত তিন বছরের পথচলায় খুলনাঞ্চল আপনাদের যে ভালোবাসা ও সমর্থন পেয়েছে, তা অকল্পনীয়। আপনাদের আস্থা আর ভালোবাসাকে পাথেয় করে সদর্পেই এগিয়েছে চলবো আমরা। ভবিষ্যতেও একইভাবে ও একই ধারায় এগিয়ে যাবো-সেই বিশ্বাস আমাদের আছে। অসংখ্য পাঠক, লেখক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা, বিপণনকর্মী-সবার কাছে আমরা কৃতজ্ঞ। সবার ভালোবাসা, পরামর্শ ও সহযোগিতাই আমাদের চলার পথের পাথেয়। সবাইকে অভিনন্দন।
ধন্যবাদন্তে
মিজানুর রহমান মিলটন
সম্পাদক ও প্রকাশক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here