সিনিয়র ডিভিশন ফুটবল লীগের সেমিফাইনালে ব্রাদার্স ইউনিয়ন ও শেখ কামাল

0
127

ক্রীড়া প্রতিবেদক
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে সেমিফাইনাল নিশ্চিত করেছে ব্রাদার্স ইউনিয়ন ও শেখ কামাল স্মৃতি সংসদ। গতকাল শনিবার সার্কিট হাউস মাঠে দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
দুপুর ১টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় শক্তিশালী মোহামেডান স্পোটিং ক্লাব ও দুর্ধর্ষ ব্রাদার্স ইউনিয়ন। খেলাটি নির্ধারীত সময়ে গোলশুন্যে ভাবে শেষ হয়েছে। ফলে টাইব্রেকারে খেলার নিষ্পিত্তি হয়। টাইব্রেকারে ব্রাদার্স ইউনিয়ন ৫-৪ গোলে মোহামেডান স্পোটিং ক্লাবকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে। খেলায় রেফারী ছিলেন আব্দুর রহমান ঢালী, নাজমুল ইসলাম, পারভেজ আলম ও সাইফুল ইসলাম। ম্যাচ কমিশনার ছিলেন মো. শহিদুল ইসলাম লালু।
বিকেল ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্ব›িদ্বতা করে শেখ কামাল স্মৃতি সংসদ বনাম এসবিআলি ফুটবল একাডেমি। খেলায় শেখ কামাল স্মৃতি সংসদ ৩-০ গোলে এসবিআলি ফুটবল একাডেমিকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে। দলের পক্ষে জোড়া গোল করেন ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় সমেশ। অপর গোলটি করেন ১২নং জার্সি পরিহিত খেলোয়াড় জান্নাত। এ খেলার রেফারী ছিলেন মোক্তার হোসেন মিঠু, তৌহিদুল ইসলাম, জাহিদুজ্জআমান ও পার্থ প্রতীম। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায় চৌধুরী।
আজ বুধবার সার্কিট হাউস মাঠে দু’টি কোয়াটার ফাইনাল অনুষ্ঠিত হবে। দুপুর ১টায় দিনের প্রথম কোয়াটার ফাইনালে মুখোমুখি হবে আবাহনী ক্রীড়া চক্র ও উল্কা কক্লাব। বিকেল ৩টায় দিনের দ্বিতীয় কোয়াটার ফাইনালে প্রতিদ্ব›িদ্বতা করবে ইয়ং বয়েজ ক্লাব বনাম মৌসুমি একাদশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here