কোন শর্তারোপ করে নির্বাচন হয় না: স্বাস্থ্যমন্ত্রী

0
39

গোপালগঞ্জ প্রতিনিধি
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিজয়ের মাসে শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল ঐক্যবদ্ধভাবে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবে। প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন ঐক্যবদ্ধভাবে নির্বাচন করার। আমরা আশাকরি এ নির্বাচনে সব দল অংশ গ্রহন করবে। নির্বাচন করার অধিকার সবারই আছে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন ইনশাল্লাহ হবে। সংবিধান অনুযায়ী ইউরোপ, আমেরিকা, ভারত, মালয়েশিয়া যে ভাবে নির্বাচন হয়েছে, বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর অধীনেই নির্বাচন হবে। সংবিধানের বাইরে যাবার সুযোগ আমাদের নেই। মাত্র ৩/৪ মাসের মধ্যেই নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা আশাকরি বিএনপি নির্বাচনে আসবে। যদি না আসে তাতে আমাদের করনীয় কিছু নেই। সবার নির্বাচন করার অধিকার আছে। আমি বিশ্বাস করি এবার তারা (বিএনপি) নির্বাচনে অংশ নেবে। নির্বাচনে এসে জনগনের রায়কে শ্রদ্ধা জানাবেন। কোন শর্তারোপ করে নির্বাচন হয় না। জনগনকে বিশ্বাস তারা নির্বাচনে আসবেন। আর যদি নির্বাচনে না আসে আপন গতিতে সুষ্ঠ ও রিপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি বিশ্বাস করি অনেক দল নির্বাচন করবে। আপনারা দেখবেন অনেক দল নির্বাচন করার জন্য প্রস্তুত আছে। তারা (বিএনপি) আজকে অনেক বড়বড় কথা বলছে। তারা ঠিকই নির্বাচনের সময় নির্বাচনে অংশ নেবে।
মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।
জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দুপুরে ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমের নেতৃত্বে ১৪ দল নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থাকার পর পবিত্র ফাতেহাপাঠ করেন। এরপর তারা বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here