খুলনা, শনিবার, জানুয়ারী ২০, ২০১৮

প্রকাশ: 2018-01-12

dasa

বিগব্যাশে যে আউট নিয়ে তোলপাড়

বিগব্যাশে বুধবার হোবার্ট হারিকেনসের ছুড়ে দেওয়া ১৮০ রানের লক্ষ্যে ব্যাট করছিলেন ব্রিসবেন হিটের অ্যালেক্স রস। ম্যাচের তখন বেশ টানটান অবস্থা। ১৯ বলে দরকার ৪৯ রান। এ অবস্থায় মিড উইকেটে পুল করে দ্বিতীয় রানের জন্য দৌড় দেন রস। হারিকেনসের ফিল্ডার জোফ্রা আর্চার বুলেটগতির থ্রো করেন স্ট্রাইকিং প্রান্তে। রানআউট এড়াতে পড়িমরি করে ডাইভ দিয়েছিলেন রস। কিন্তু বলটা তাঁর শরীরে লেগে আঘাত হানল স্টাম্পে!

রানআউট ভেবে আবেদন করেছিলেন হারিকেনসের খেলোয়াড়েরা। টিভি রিপ্লেতে দেখা যায়, বল স্টাম্পে আঘাত হানার আগেই ক্রিজে পৌঁছে গিয়েছিলেন রস। অর্থাৎ রানআউট হননি। কিন্তু বলের স্টাম্পে আঘাত হানা কিংবা উইকেটরক্ষকের গ্লাভসে জমা পড়া বাধাগ্রস্ত করতে ব্রিসবেনের এ ব্যাটসম্যান বলের লাইনে দৌড়েছেন, এমনটা ভেবে থার্ড আম্পায়ার তাঁকে ‘অবস্ট্রাকিং দ্য ফিল্ড’ আউট ঘোষণা করেন!

যদিও ভিডিও রিপ্লে দেখে মনে হয়েছে বলের আঘাত থেকে শরীর বাঁচাতে তিনি ওভাবে দৌড়েছেন, ইচ্ছাকৃতভাবে থ্রো আটকানোর চেষ্টা করেননি। কিন্তু ভগ্ন মনোরথে ড্রেসিং রুমে ফিরে যাওয়া ছাড়া তাঁর আর কিছুই করার ছিল না। শেষ পর্যন্ত ব্রিসবেনও ম্যাচটা ৩ রানে হেরেছে। ম্যাচ শেষে ভিক্টোরিয়ান এ ব্যাটসম্যানের টুইট, ‘দ্ব্যর্থহীন কণ্ঠে বলতে পারি বলের আঘাত থেকে বাঁচতে লাইন থেকে সরে দৌড়েছি।’

মন্তব্য ( ২ )

মন্তব্য করতে করুন অথবা নিবন্ধন করুন

lorem ipsum

মৌসুমের বয়সও যত বাড়ছে ততই ভয়ংকর হচ্ছে বার্সেলোনা । আর কুতিনহো স্কোয়াডে ঢুকে পড়লে তো কথাই নেই । 93 মিনিটের মেসির অ্যাসিষ্ট ছিল দেখার মতো । এটা শুধু মেসিকেই মানায় ।

viewer name

আপনার পরিচয় গোপন রাখতে এখানে ক্লিক করুন।

আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।